সোমবার ১৮ নভেম্বর, ২০১৯

রূপগঞ্জে যুব মহিলালীগ কর্মীদের উপর হামলার অভিযোগ

রবিবার, ১৭ মার্চ ২০১৯, ২২:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে সাবেক মেয়র মাহাবুবুর রহমান খাঁনের নেতৃত্বে তার লোকজন স্থানীয় যুব মহিলালীগ কর্মীদের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় যুবমহিলালীগের পাঁচ জনকে পিটিয়ে আহত ও কয়েকজনকে শ্লীলতাহানীও করা হয় বলে আহতরা অভিযোগ করেন। পরে ওই সাবেক মেয়রসহ তার লোকজনকে ধাওয়া দিলে তারা দৌড়ে পালিয়ে যায়।

রোববার (১৭ মার্চ) সন্ধ্যায় উপজেলার কাঞ্চন পৌরসভার মায়ারবাড়ি এলাকার বেষ্টওয়ে সিটি নামের একটি আবাসন প্রকল্পে এ ঘটনা ঘটে।

উপজেলা যুব মহিলালীগের সভাপতি ফেরদৌসি আক্তার রিয়া জানান, মায়ারবাড়ি এলাকার বেষ্টওয়ে সিটি নামের একটি আবাসন প্রকল্পের মাঠে একটি অনুষ্ঠানের আয়োজন করেন ওই আবাসন প্রকল্পের চেয়ারম্যান মিজানুর রহমান। সেখানে ফেরদৌসি আক্তার রিয়াসহ উপজেলা যুব মহিলালীগের বেশ কয়েকজন কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে তারাব পৌরসভার সাবেক মেয়র ও যাত্রামুড়া এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে মাহাবুবুর রহমান খাঁন মহিলালীগ কর্মীদের নিয়ে অশ্লীল ভাষায় কথা বলেন। এ সময় যুবমহিলীগ কর্মীরা প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে মাহাবুবুর রহমান খাঁনের নেতৃত্বে সাখাওয়াত শিকদার, সাইফুল মেম্বারসহ তার লোকজন যুবমহিলালীগ কর্মীদের উপর হামলা চালায়। এ সময় যুবমহিলীগ কর্মী শিল্পী আক্তার, জেসমিন আক্তার, সুলতানা আক্তার ফারজানা আক্তার কানিজ ও কহিনুর আক্তারকে পিটিয়ে আহত করা হয়। এসময় আহতদের মধ্যে কয়েকজনকে শ্লীলতাহানির ঘটনা ঘটানো হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে যুবমহিলালীগের উপর হামলার পর স্থানীয় লোকজন মাহাবুবুর রহমান খাঁনসহ হামলাকারীদের ধাওয়া করলে তারা দৌড়ে পালিয়ে যায়। এ বিষয়ে অভিুযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হোসেন বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ