বৃহস্পতিবার ০২ এপ্রিল, ২০২০

রূপগঞ্জে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় শামীম (২৭) নামে এক কাঠুরিয়া যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে শামীমের নিজ ঘর থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। নিহত শামীম কাঞ্চন খাঁ পাড়া এলাকার মৃত বদরউদ্দিনের ছেলে।

এলাকাবাসী ও স্বজনরা জানান, শামীম একজন কাঠুরিয়া। শামীমের স্ত্রী ও দুই কন্যা সন্তান রয়েছে। শামীমের স্ত্রী সুমি আক্তার এলাকার এক যুবকের সঙ্গে পরকিয়ার সম্পর্ক ছিল। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হত। একপর্যায়ে স্ত্রীকে মারধরও করেন শামীম। এ ঘটনার পর থেকে গত এক বছর যাবৎ তারা আলাদাভাবে থাকছেন। তবে গত কয়েকদিন পূর্বে শামীম স্থানীয় আকতার নামে একজনের কাছে তার বাড়ি বিক্রি করার জন্য বায়নার মাধ্যমে কিছু টাকা নেয়। অন্যদিকে তার স্ত্রী সঙ্গে আবার তার যোগাযোগ হলে তারা ভুলতা এলাকায় একটি বাড়িতে কিছুদিন ভাড়া থাকে। তবে কিছুদিন আগে শামীম আবার তার বাড়ি ফিরে আসে এবং একাই বসবাস করতে শুরু করে। গত ৩ দিন আগে শামীম তার কাজ শেষ করে বাড়িতে আসে। এরপর থেকে তার আর কোনো কোন খোঁজ পাওয়া যায়নি। পরে শামীমের ঘরের ভিতর থেকে দুর্গন্ধ পেয়ে স্বজনরা পুলিশে খবর দেয় এবং পুলিশ শামীমের অর্ধগলিত লাশ উদ্ধার করে।

এ বষয়ে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম জানান, শুক্রবার বিকালে স্থানীয় লোকজন শামীমের ঘর থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌছে শামীমের ঘর থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, যে ঘরে শামীমের লাশ পাওয়া গেছে সে ঘরটি বাহির দিক থেকে আটকানো ছিল।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। তদন্তে পর আসল ঘটনা জানানো যাবে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ