শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯

রূপগঞ্জে ভুলতা ফ্লাইওভার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১৭:৪২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা-সিলেট মহাসড়কে রূপগঞ্জের ভুলতায় চার লেন বিশিষ্ট ফ্লাইওভার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৬ অক্টোবর) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অধীনে বাস্তবায়িত বিভিন্ন প্রকল্প উদ্বোধনকালে তিনি এ উড়ালসেতুটি উদ্বোধন করেন।

সেতুটি উদ্বোধনকালে জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সময় আরও উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা পুলিশ সুপার এসপি হারুন অর রশীদ, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল প্রমুখ।

উদ্বোধনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘নারায়ণগঞ্জ এবং আমাদের যোগাযোগ অনেক দ্রুত হয়ে যাচ্ছে। এক সময় আমরা ট্রেনে করে নারায়ণগঞ্জে যেতাম। গাড়িতে যেতেও অনেক সময় লাগতো। অথবা স্টিমারে করে ঢাকা হতে নারায়ণগঞ্জে যেতে হতো।’

তিনি আরও বলেন, ‘আমাদের রাজনৈতিক নেতাদের সাথে কথা বলার সুযোগ তো প্রায়ই হয়। কিন্তু যাদের সাথে কথা বলার সুযোগ হয় না। সেই ধরণের শ্রেণি পেশার মানুষের সাথে কথা বলতে চাই। এই ক্ষেত্রে একজন শিক্ষকের সাথে কথা বলতে পারি।’ এ সময় সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানি সিংহের সাথে কথা বলেন প্রধানমন্ত্রী।

ডিসি জসিম উদ্দিন বলেন, ‘আমাদের ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতায় ৪ লেন বিশিষ্ট ফ্লাইওভার উদ্বোধন করেছেন যেটা ৩১৫ কোটি টাকা ব্যয় হচ্ছে। আজকে ভুলতা ফ্লাইওভারের উদ্বোধনের মাধ্যমে এই অঞ্চলের মানুষের অনেক উপকার হবে। তার সঙ্গে আমাদের পঞ্চবটি মুক্তারপুরে ফ্লাইওভার যেটা করবেন আপনি নির্দেশনা দিয়েছেন, আমাদের লিংক রোডে যে ফ্লাইওভার করার নির্দেশনা দিয়েছেন, মদনপুরে এগুলো যাতে একটু দ্রুত করে। তাহলে এই শিল্পসমৃদ্ধ নারায়ণগঞ্জের মানুষ অনেক বেশি খুশি হবে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ