বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯

রূপগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় ককটেল বিস্ফোরণ!

সোমবার, ১৮ মার্চ ২০১৯, ১৮:৪৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হারেজের প্রচারণায় প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে কর্মীদের আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় ককটেল বিস্ফোরণ করে আতঙ্ক সৃষ্টি করা হয়েছে বলেও অভিযোগ ওই প্রার্থীর।

সোমবার (১৮ মার্চ) সকালে সহকারী রিটার্নিং অফিসারের মাধ্যমে জেলা রিটানিং অফিসারের বরাবর এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ দায়ের করেন হাবিবুর রহমান হারেজ।

হাবিবুর রহমান হারেজ জানান, আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে তিনি রূপগঞ্জ উপজেলা পরিষদে তালা প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। প্রচারণার শুরু থেকেই তার প্রতিপক্ষ চমশা প্রতীক প্রার্থীর কর্মী সমর্থকরা নানাভাবে প্রচারণায় বাধা প্রদানসহ নির্বাচন থেকে সরে দাড়াতে হুমকি ধামকি দিয়ে আসছিল। পাশাপাশি উল্লেখিত সমর্থকেরা তালা প্রতীকের পোষ্টারও অপসারন করে ফেলে।

তিনি আরো জানান, গত শনিবার রাতে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের গঙ্গানগর এলাকায় পোষ্টার ঝুলানো এবং লিফলেট বিতরন কালে চশমা প্রতিকের সমর্থক সবুজ, মুন্না, হযরত আলীসহ আরো ২০/২৫ জন অস্ত্রসস্ত্র নিয়ে প্রচার কর্মীদের ধাওয়া করে। এ সময় আতংক সৃষ্টি করতে তারা ৫টি ককটেলের বিস্ফোরন ঘটায়। পিটিয়ে আহত করে তালা প্রতীকের প্রচারকর্মী, বাবুল, মামুন ও সজিবকে। একই সময় সদর ইউনিয়নের ইছাপুরা এলাকায় একই কায়দায় হামলা চালানো হয়।

পৃথক ঘটনায় হাবিবুর রহমান হারেজ প্রচারনায় হামলার অভিযোগে সোমবার সকালে জেলা রিটার্নিং অফিসারের বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সহকারী রিটার্নিং অফিসার ও রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বলেন, এসব ঘটনায় লিখিতভাবে দুটি পৃথক অভিযোগ পেয়েছি। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ