সোমবার ০১ জুন, ২০২০

রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার ৫ আসামী গ্রেফতার

বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ২১:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

নিহত অবিনাশ

নিহত অবিনাশ

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ব্যবসায়ী অবিনাশ হত্যার ঘটনায় ৫ আসামীকে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

বুধবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় গোলাকান্দাইল ইউনিয়নের পোরাব এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। ঘটনায় নিহতের বড়ভাই সুজন সরকার নিজে বাদী হয়ে ১১জনকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

ব্যবসায়ী হত্যার ঘটনায় আটককৃত আসামীরা হলেন অর্জন, অনুকুল, স্বদেব ও বাবা জীবন সরকার ও পোনাব এলাকার কালীপদ ভৌমিক।

এজাহারসূত্রে জানা যায়, জীবন কুমার সরকার ও মৃত প্রাণকুমারর সরকারের তিন ছেলে সুজন সরকার ও অভিনাস সরকারের সাথে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছে। কিছু দিন আগে স্থানীয়দের নিয়ে তাদের জমির বিরোধ মিটমাট করা হয়েছিল। জীবন সরকারের একটি নারিকের গাছের গুড়ি নিয়ে বুধবার সকালে অভিনাস সরকারের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায় অর্জন, অনুকুল, স্বদেব ও তার বাবা জীবন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অভিনাসের উপর হামলা চালিয়ে অভিনাসের পেটে ছুরি দিয়ে মারাত্মকভাবে আঘাত করে ভুড়ি ফেলে দিয়ে অভিনাস মাটিতে ফেলে দেয়। এ সময় তার অতিরিক্ত রক্তক্ষন হওয়ায় সে মেডিকেরে নেয়ার পথেই মারা যায়। এদিকে খবর পেয়ে অভিনাসের ছেলে র্দুজয় ও সুজনের ছেলে যীষ্ণু ঘটনাস্থলে আসলে তাদেরও কুপিয়ে গুরুতর আহত করে। তাদেরও অবস্থা গুরুতর খারাপ হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন এ ঘটনায় অর্জন, অনুকুল, স্বদেব, জীবন ও পোনাব এলাকার কালীপদকে আটক করা হয়েছে। বাকিদের ও আটকের চেষ্টা অব্যাহত আছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ