বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি, ২০২০

রূপগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ১৪:০৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে ধরে লেহাজ উদ্দিন নামের এক সবজি ব্যবসায়ীকে চাপাতি দিয়ে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর ছেলে সোহেল রানা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে রূপগঞ্জের পরশি এলাকায় এ ঘটনা ঘটে। এসময় নারীসহ আরও দু’জনকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে আহত করেছে বলেও অভিযোগ উঠেছে।

সবজি ব্যবসায়ী লেহাজ উদ্দিনের ছেলে সোহেল রানা জানান, তাদের সঙ্গে একই এলাকার ফরিদ উদ্দিন, নিজাম উদ্দিন, আকাশ, হালিমা বেগমের পারিবারিক বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। পূর্ব শত্রুতার জের ধরে দুপুরে প্রতিপক্ষের লোকজনসহ অজ্ঞাত তিন/চার জন দেশীয় অস্ত্র নিয়ে তাদের বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। এসময় তার বাবা লেহাজ গালিগালাজ করতে নিষেধ করায় প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাথাড়িভাবে পেটাতে থাকেন। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন তাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন। এসময় সোহেল ও তার বোন নিলা আক্তার বাঁচাতে এগিয়ে এলে তাদের লোহার পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। এক পর্যায়ে হামলাকারীরা তাদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে নেন।

তিনি আরও জানান, এসময় তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন হুমকি-ধামকি দিয়ে চলে যান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন জানান, এরকম ঘটনায় একটি অভিযোগ আমরা পেয়েছি। তদন্ত চলছে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ