বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

রূপগঞ্জে বিশেষ অভিযানে ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ২১:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৬ মাদক ব্যসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) রাতে রূপগঞ্জ সদর ইউনিয়ন, চণপাড়া, গোলাকান্দাইল ও বলাইখা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রূপগঞ্জ গ্রামের আমজাত হোসেনের স্ত্রী মাদক সম্রাজ্ঞী রহিমা ওরফে হালিমা ওরফে ডুপি, চনপাড়া এলাকার রশিদের ছেলে সুমন, দক্ষিনপাড়া এলাকার শোভা মিয়ার ছেলে আলমগীর, গোলাকান্দাইল উত্তরপাড়ার আজিজুল হকের ছেলে বাবুল মিয়া, গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানার চরসুলদা পাটগাতি এলাকার সারোয়ার হোসেনের ছেলে মনোয়ার হোসেন সুমন। সে বলাইখা এলাকার নুরুল ইমলামের বাড়ির ভাড়াটিয়া বলে জানা গেছে, এবং বলাইখ এলাকার মমিন মিয়া।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) রফিকুল হক জানান, বুধবার রাতে রূপগঞ্জ থানা পুলিশ পুরো রূপগঞ্জে মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে। মাদক বিক্রি করার সময় রহিমা ওরফে হালিমা ওরফে ডুপি, সুমন, আলমগীর, বাবুল মিয়া, মনোয়ার হোসেন সুমন, মমিন মিয়া নামে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপতার করা হয়। এ সময় মাদক ব্যসায়ীদের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা ও ৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্র্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ