শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯

রূপগঞ্জে বাড়িঘরে হামলা-ভাংচুর, আহত ৩

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কাজল বাহিনীর সদস্যরা নিরীহ একটি পরিবারের বাড়িতে হামলা ভাংচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় প্রতিপক্ষের সন্ত্রাসীরা নারীসহ একই পরিবারের তিনজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে বলেও অভিযোগ উঠেছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার গোলাকান্দাইল ৫ নং ক্যানাল এলাকায় ভাংচুরের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত কয়েক মাস আগে সন্ত্রাসী কাজল ও তার বাহিনীর সদস্য আমজাদ, কবির, রনিসহ অজ্ঞাত ৩/৪ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বিউটি আক্তারের বাড়িতে হামলা চালিয়ে হামলা ভাংচুর চালায়। ওই ঘটনায় বিউটি আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছিল।

ভুক্তভোগী বিউটি আক্তার বলেন, তিনি উপজেলার গোলাকান্দাইল ৫ নং ক্যানাল এলাকায় পোনে চার শতাংশ জমিতে বাড়িঘর করে দীর্ঘ দিন ধরে ভোগদখল করে আসছে। গোলাকান্দাইল ৫ নং ক্যানাল এলাকার সন্ত্রাসী কাজল ও তার বাহিনীর সদস্য আমজাদ, কবির, রনি বেশকিছুদিন ধরে জাল দলিল করে বিউটি আক্তারের জমি জোর পূর্বক দখলের পায়তারা করে আসছিল। এ নিয়ে কাজল বাহিনীর সদস্যরা বিউটি আক্তারের মেয়ে নূসরাত জাহান তাসু স্কুলে আসা যাওয়া সময় তাকে বিভিন্ন হুমকি ধামকি প্রদান করতো। শনিবার বিকেলে কাজল ও তার বাহিনীর সদস্য আমজাদ, কবির, শহিদুল, রনি, সালমা, শহিদাসহ অজ্ঞাত ২০/২৫ জন দেশীয় অস্ত্রশন্ত্রে সজ্জিত হয়ে বিউটি আক্তারের বাড়িঘরে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর শুরু করেন। এসময় বিউটি আক্তার ভাংচুরে বাঁধা প্রদান করলে প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে এলোকপাথারিভাবে পিটিয়ে আহত করেন। এসময় বিউটি আক্তারের ডাক-চিৎকারে বোন কোহিনূর ও ভাই জাকির হোসেন বাঁচাতে এগিয়ে আসলে প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাদেরও পিটিয়ে আহত করে। এসময় হামলাকারীরা ঘরের আসবাবপত্র ভাংচুর করে ব্যাপক ক্ষয়-ক্ষতি করেন।

এ ব্যাপারে ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল আলম বলেন, অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ