সোমবার ১৭ ডিসেম্বর, ২০১৮

রূপগঞ্জে বস্তাবন্ধি অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর ২০১৮, ১৯:১৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে বস্তাবন্ধি অবস্থায় অজ্ঞাতনামা এক নারীর (৩০) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) বিকেল ৫ দিকে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের বানিয়াদী এলাকায় শীতলক্ষ্যা নদীরতীর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।এসময় শত শত এলাকাবাসী ঘটনাস্থলে ভীড় জমান।

ঘটনাস্থলে যাওয়া রূপগঞ্জ থানার এসআই সাজাউল হক জানান, বৃহস্পতিবার বিকেলে বানিয়াদী এলাকার এলাইট জুট মিলের পাশে শীতলক্ষ্যা নদীর পাড়ে একটি বস্তায় বন্ধি অবস্থায় এক নারীর গলিত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুবৃত্তরা ওই নারীকে হত্যা করে লাশ গুমের উদ্দেশ্য বস্তাভর্তি করে নদীতে ফেলে দিয়ে গেছে। লাশটি পঁচে বিকৃত হয়ে যাওয়ায় চেহারা চেনা যাচ্ছে না।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, আনুমাননিক ১০/১২ দিন আগে কে বা কারা ওই নারীকে হত্যা করে লাশ গুমের উদ্দেশ্য বস্তাভর্তি করে নদীতে ফেলে দিয়েছে বলে ধারনা করা হচ্ছে। তার পরিচয় শনাক্ত করার জন্য নানাভাবে চেষ্টা চলছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ