শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯

রূপগঞ্জে ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্ব, আহত ৬

মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে আন্তঃস্কুল ও মাদ্রাসা ফুটবল টুর্নামেন্টে হেরে যাওয়ায় এক স্কুলের খেলোয়াররা মাদ্রাসার খেলোয়ারদের উপর হামলা চালিয়ে ৬ জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার কাঞ্চন ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয়ের মাঠে ঘটে এই ঘটনা। এ ব্যাপারে হামলাকারীদের শাস্তির দাবীতে বিক্ষোভ করেছে মাদ্রাসার খেলোয়ার ও শিক্ষার্থীরা।

স্থানীয় ও প্রত্যেক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বেলা ১০টার দিকে কাঞ্চন ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে আন্তঃস্কুল ও মাদ্রাসা ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় কাঞ্চন ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয় ফুটবল দল বনাম কালাদী সাহাজউদ্দিন জামিয়া ফাজিল মাদ্রাসা ফুটবল দল অংশ গ্রহন করেন। খেলার প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে যায় কালাদী সাহাজউদ্দিন জামিয়া ফাজিল মাদ্রাসা। দ্বিতীয়ার্ধের শেষ মুহুর্তে সেই গোল পরিশোধ করতে না পারায় কাঞ্চন ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয়ের খেলোয়ার ও শিক্ষার্থীরার মাদ্রাসার খেলোয়ারদের উপর হামলা চালায়। হামলায় মাদ্রাসার গোলকিপার আব্দুর রহমান রিমন, সাব্বির, আলী আকবর, ছাব্বির রহমানসহ ৬জন খেলোয়ারআহত হয়। এদিকে হামলাকারীদের শাস্তির দাবীতে কাঞ্চন বাজারে বিক্ষোভ করেন মাদ্রাসার শিক্ষার্থীরা।

এ ব্যাপারে কাঞ্চন ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুর রহমান বলেন, ঘটনাটি খুবই ন্যাক্কার জনক। আমার স্কুলের যেসকল শিক্ষার্থী ও খেলোয়াররা মাদ্রাসার খেলোয়ারদের উপর হামলা করেছে তাদের উপযুক্ত বিচার করবো।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ