শনিবার ২৩ নভেম্বর, ২০১৯

রূপগঞ্জে পৌর কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির অবস্থান কর্মসূচী

সোমবার, ১ জুলাই ২০১৯, ১৯:০১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের শতভাগ বেতন ভাতা ও পেনশন প্রথা চালুর দাবিতে রূপগঞ্জে অবস্থান কর্মসূচী পালন করেছে তারাবো কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতি।

সোমবার (১ জুলাই) সকালে তারাবো পৌরসভা কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচীতে বক্তব্য রাখেন, বাংলাদেশ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা নির্বাহী প্রকৌশলী জেডএম আনোয়ার, আইন সম্পাদক সচিব মো. তাজুল ইসলাম, অর্থ সম্পাদক মো. তোফায়েল আহম্মদ নারায়ণগঞ্জ জেলা কমিটি সভাপতি মো. আব্দুল মতিন, তারাব পৌরকর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মো. আমিরুল ইসলাম, তারাব পৌর কর্মকর্তা কর্মচারী কল্যাণ সমিতির সাধারন সম্পাদক মো. নাজমুল ইসলাম প্রমুখ। এসময় বক্তারা বলেন, তারা তাদের মূল দাবি আদায়ের লক্ষ্যে কেন্দ্র ঘোষিত সকল ধরনের কর্মসূচী পালনে সচেষ্ট থাকবেন।

দেশের ৩২৮টি পৌরসভার জনপ্রতিনিধিদের সম্মানী ভাতা এবং পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের নিয়মিত বেতন ভাতাদি প্রাপ্তিসহ পৌরসভা সমূহের বিদ্যমান সমস্যা সমাধানের বিষয়ে সুপারিশমালা প্রণয়নের জন্য স্থানীয় সরকার বিভাগ কর্তৃক গঠিত কমিটির প্রতিবেদনে জনপ্রতিনিধিসহ পৌর কর্মকর্তা-কর্মচারীদের মৌলিক দাবীর প্রতিফলন না হওয়ায় বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসেসিয়েশন এক দফা দাবী আদায়ের লক্ষ্যে এ কর্মসূচি ডাক দেন।

তারা তাদের দাবী আদায়ের জন্য প্রধানমন্ত্রীর নিকট আহবান জানান। তারা নিয়মিত বেতন ভাতা না পেয়ে তারা মানবেতর জীবন যাপন করছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ