মঙ্গলবার ২২ অক্টোবর, ২০১৯

রূপগঞ্জে পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

বুধবার, ১০ জুলাই ২০১৯, ১৯:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিল প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে।

বুধবার (১০ জুলাই) সকালে বেলা ১১টার দিকে উপজেলা মিলনাতয়নে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্ধ দেন উপজেলা নির্বাচন অফিস।

বুৃধবার প্রতিক বরাদ্ধের নির্ধারিত তারিখে সকাল থেকেই কাঞ্চন পৌরসভা নির্বাচনে অংশ নেয়া মেয়র কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিল প্রার্থী এবং তাদের কর্মী সমর্থকরা হাজির হতে থাকেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুবুর রহমান মেয়র কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিল প্রার্থীদের প্রতিক বরাদ্দ দেয়া শুরু করেন। একাধিক প্রার্থীর একই প্রতিক দাবির প্রেক্ষিতে লটারী প্রক্রিয়ায় বরাদ্ধ কার্যক্রম চুড়ান্ত করা হয়।

চলতি কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব রফিকুল ইসলাম রফিককে তুলে দেয়া হয় দলীয় প্রতিক নৌকা। এছাড়া স্বতন্ত্র মেয়র প্রার্থী স্বতন্ত্র বর্তমান মেয়র কাঞ্চন পৌরসভা বিএনপির সাবেক সাধারন সম্পাদক দেওয়ান আবুল বাশার বাদশা লটারী প্রক্রিয়ায় পেয়েছেন নারিকেল গাছ প্রতিক।

সাবেক মেয়র ও কাঞ্চন পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান ভূইয়া পেয়েছেন জগ ও জেলা যুবদলের সহ-সভাপতি একেএম আমিরুল ইসলাম পেয়েছেন মোবাইল ফোন প্রতিক। এছাড়া নির্বাচনে অংশ নেয়া ৩২ কাউন্সিলর ও ৬ নারী কাউন্সিল প্রার্থীর মাঝে বিভিন্ন প্রতিক বরাদ্ধ দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, রূপগঞ্জ থানার ইন্সপেক্টর শফিউল আজম, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, কাঞ্চন পৌর আওয়ামীলীগের এমায়েত হোসেন, গোলাম রসুল কলি, জেলা বিশেষ শাখার কর্মকর্তাবৃন্দসহ প্রার্থীগন।

প্রসঙ্গত, আগামী ২৫ জুলাই বৃহস্পতিবার কাঞ্চন পৌরসভায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। কাঞ্চন পৌরসভায় মোট ৩৫ হাজার ৬৬৫জন ভোটার রয়েছে। এরমধ্যে পুরুষ ভোটার ১৮ হাজার ১৭৮ জন ও মহিলা ভোটার ১৭ হাজার ৪৮৭ জন। ৯টি ওয়ার্ডে মোট ভোট ১৮টি কেন্দ্রে ইবিএম প্রক্রিয়ায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ