বুধবার ২৬ ফেব্রুয়ারি, ২০২০

রূপগঞ্জে পোশাক শ্রমিককে গণধর্ষণ, গ্রেফতার ২

বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি ২০২০, ২১:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পোশাক শ্রমিককে গণধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে নির্যাতিতার পিতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

গত ১০ ফেব্রুয়ারি উপজেলার পাড়াগাঁও ঠাকুর বাড়িরটেক এলাকায় গণধর্ষণের শিকার হন সিম ফেব্রিক্স নামে শিল্প কারখানার ওই নারী শ্রমিক। এ ঘটনার ৪ আসামির মধ্যে দুইজনকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, ঠাকুর বাড়িটেক এলাকার সুরুজ আলী ভুঁইয়ার ছেলে সবুজ (২৩), খোরশেদ আলমের ছেলে মহিউদ্দিন (১৯)।

মামলার এজাহার থেকে জানা যায়, ভুক্তভোগী নারী পরিবার নিয়ে উপজেলার ঠাকুর বাড়িরটেক এলাকার আমিনুল মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। তার মেয়ে উপজেলার সিম ফেব্রিক্স নামে গার্মেন্টসে দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন। গত ১০ ফেব্রয়ারি বিকেলে পাড়াগাঁও ঠাকুরবাড়ি এলাকার স্থানীয় একটি ফুলের বাগানে তার মেয়ে নিয়ে ঘুরতে যায়। এ সময় ঠাকুর বাড়িটেক এলাকার সবুজ, খোরশেদ মহিউদ্দিন, শহিদ, আকাশ মিলে ওই গার্মেন্টস কর্মীকে ফুলের বাগানের নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ওই নারীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানা মামলা দায়ের করেন।

এ বিষয়ে ভুলতা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আজহার আলী বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। দুই আসামিকে গ্রেফতারও করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ