শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯

রূপগঞ্জে পরাজিতের বাড়িতে বিজয়ী প্রার্থীর হামলার অভিযোগ

মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ১৫:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

বামে ছালাউদ্দিন ভূইয়া ডানে এড. কবির হোসেন

বামে ছালাউদ্দিন ভূইয়া ডানে এড. কবির হোসেন

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ছালাউদ্দিন ভূইয়া ও তার সমর্থকেরা পরাজিত প্রার্থী এড. কবির হোসেনের বাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে রূপগঞ্জ ইউনিয়নের দক্ষিনবাগ এলাকায় কবির হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কবির হোসেনের আত্মীয় ও সমর্থকদের মধ্যে অন্তত ১৫ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

আহতদের মধ্যে কবির হোসেনের চাচাতো ভাই ফারুক, তার স্ত্রী রুনা আক্তার, চাচাতো ভাই শিমুল ভূইয়া, ভাতিজা তাইজুল, ভাগ্নি রতœা আক্তার ও স্বপ্না আক্তারের নাম জানা গেছে। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন কবির হোসেন।

এদিকে খবর পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে পৌছে এ ঘটনায় জড়িত ৫ জনকে আটক করে।

গতকাল সোমবার (১৪ অক্টোবর) রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ছালাউদ্দিন ভূইয়া বিজয়ী হন। নির্বাচনে ৪ হাজার ভোটের ব্যবধানে পরাজিত হন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রূপগঞ্জ থানা যুবলীগের সাবেক সহ সভাপতি কবির হোসেন।

কবির হোসেন অভিযোগ করে বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে ছালাউদ্দিন, তার দুই ভাই হামিদ ও রাকিবসহ দুই-তিনশ’ লোক বিজয় মিছিল নিয়ে আমার বাড়ির সামনে এসে অতির্কত হামলা ও ভাঙচুর চালায়। প্রথমে আমার বাড়ির গেটে হকিস্টিক দিয়ে ভাঙচুর চালায়। পরে বাড়ির সামনে দোকানের শার্টার কোপায়। হৈ-চৈ ও ভাঙচুরের আওয়াজ শুনে বাড়ির লোকেরা বাধা দিতে আসলে তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করে। নটরডেম কলেজে পড়–য়া আমার ছেলেকে পিস্তল দিয়ে হত্যা করার হুমকি দেয় ছালাউদ্দিনের ভাই রাকিব।

তিনি আরও বলেন, নির্বাচনের আগেও নানাভাবে হুমকি-ধমকি দিয়ে আমাকে বসিয়ে দেওয়ার চেষ্টা করেছে ছালাউদ্দিন। আমি বসে গেলে সে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে পারতো। আমি থাকতে তার অনেক কষ্ট করতে হয়েছে। সেই ক্ষোভ থেকেই আমার বাড়িতে হামলা চালিয়েছে সে।

এ ঘটনায় পুলিশে খবর দিলে পুলিশ আসে। শুনেছি ছালাউদ্দিনের ভাই হামিদ ও রাকিবসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে আমি মামলার প্রস্তুতি নিচ্ছি।

তবে এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান ছালাউদ্দিন ভূইয়ার মুঠোফোনের নম্বরে একাধিকবার কল করলেও তিনি কলটি রিসিভ করেননি।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল হাসান বলেন, হামলা ও ভাঙচুরের খবরে থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। পরে ডিবি পুলিশের একটি টিম ৫ জনকে আটক করেছে বলে খবর পেয়েছি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ