শনিবার ২২ সেপ্টেম্বর, ২০১৮

রূপগঞ্জে নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা

বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ন্যাশনাল ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (এনআইইটি)’র আয়োজনে নতুন শিক্ষার্থীদের বরণ এবং একই সাথে কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী বাস ষ্ট্যান্ড এলাকায় হাবিব কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

বিশেষ অতিথি ছিলেন,তারাব পৌরসভার মেয়র মিসেস হাছিনা গাজী, কলামিষ্ট ও গবেষক আলহাজ্ব লায়ন মীর আব্দুল আলীম, এনআইইটি প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ঢাকা আব্দুল আলিম, পরিচালক শামীম মাহাবুব ভূইয়া, অধ্যক্ষ ভারপ্রাপ্ত মঞ্জুরুল আলম,কাউন্সিলর আনোয়ার হোসেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন প্রমূখ।এছাড়াও জেলার ও উপজেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে গোলাম দস্তগীর গাজী বলেন, বিশ্ব প্রতিনিয়ত পরিবর্তিত হচ্ছে এবং পরিবর্তিত বিশ্বের সাথে তাল মিলিয়ে শিক্ষার্থীদের বাস্তবমূখী শিক্ষাদান করে আসছে ন্যাশনাল ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (এনআইইটি) নামক এই কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান।

প্রধান আলোচক ছিলেন, নজরুল ইসলাম বাবু বলেন, সার্টিফিকেট নির্ভর পড়াশোনার বাইরে গিয়ে ন্যাশনাল ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি(এনআইইটি) শিক্ষার্থীদের ব্যবহারিক দক্ষতার শতভাগ প্রয়োগ করে নিজেকে এবং দেশকে সমৃদ্ধ করেছে।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ