বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

রূপগঞ্জে দুই হাজার দুঃস্থ্য রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা

বুধবার, ৩০ অক্টোবর ২০১৯, ১৮:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে সামাজিক সংগঠন ‘এফএনএফ ফাউন্ডেশন’-কাঞ্চন এর উদ্যাগে প্রায় ২ হাজার দুঃস্থ্য ও অসহায় রোগীকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে।

বুধবার (৩০ অক্টোবর) উপজেলা কাঞ্চন পৌরসভার কাঞ্চন দক্ষিন বাজার ছমির সুপার মার্কেট সংলগ্ন মাঠে স্থানীয় ডিকেএমসি হসপিটাল, কামাল দেওয়ান ফার্মেসী ও মাসুদ অপটিকের সহযোগীতায় এ চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এফএনএফ ফাউন্ডেশনের সভাপতি এমএ হালিমের সভাপতিত্ব কর্মসূচির উদ্বোধন করেন সমাজসেবক মনিরুজ্জামান ভূইয়া। বিনামূল্যে স্বাস্থ্যাসেবা উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাঞ্চন পৌরসভারে মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কাউন্সিলর মফিকুল ইসলাম খান, আব্দুল্লাহ আল মামুন দোলন, ডিকেএমসি হসপিটালের নির্বাহী পরিচালক নজরুল ইসলাম, সংগঠনের সাধারন সম্পাদক আওলাদ মাহবুব, সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাবু, মাছুদ চৌধুরী, জয়নাল আবেদীন জয়, রিয়াজ হোসেন খান প্রমুখ। ফ্রি চিকিৎসা ক্যাম্পে বিভিন্ন বিষয়ে অভিজ্ঞ ১৬ জন বিশেষজ্ঞ চিকিৎসক দিনব্যাপী স্বাস্থ্যসেবা দেন। এছাড়া বিনামূল্যে ডায়াবেটিকস ও রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ