বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

রূপগঞ্জে জমি নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা

বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৫:৩৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত অবস্থায় আরও তিনজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বুধবার (১ এপ্রিল) সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াবো এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম অবিনাশ সরকার (৫২)। সে ওই এলাকার প্রাণ কুমারের ছেলে।

নিহতের পরিবারের বরাতে ভুলতা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, অবিনাশ সরকারের সঙ্গে তার চাচাতো ভাই অর্জুন সরকারের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ ছিল। এ নিয়ে স্থানীয়ভাবে গ্রাম্য সালিশও হয়। তবে বুধবার সকালে নারিকেল গাছের গুঁড়ি নেওয়াকে কেন্দ্র করে পুনরায় দু’পক্ষের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে অর্জুন, নকুল, স্বদেব সরকার, জীবন সরকার সহ ৮/১০ জন মিলে অবিনাশ সরকারকে কুপিয়ে জখম করে। অবিনাশের ছেলে দুর্জয় সরকার, ভাতিজা যীষ্ণু সরকার ও প্রকাশ সরকার বাধা দিতে গেলে তারাও হামলার শিকার হন। পরে অবিনাশ সরকারকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত অবস্থায় দুর্জয়, প্রকাশ ও যীষ্ণু সরকারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে বাড়িতে তালা দিয়ে প্রতিপক্ষের লোকজন পালিয়ে গেছে বলেও জানান এসআই আমিনুল ইসলাম।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ