বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

রূপগঞ্জে ‘ছোট ভাই গ্রুপ’র হয়রানির শিকার সাধারণ মানুষ

শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২১:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে ‘ছোট ভাই গ্রুপ’ নামে একটি অপরাধী চক্র সক্রিয় হয়ে উঠেছে। গ্রুপটির সদস্যরা ভুলতা ও গোলাকান্দাইল মার্কেট এলাকায় চুরি, ছিনতাই ডাকাতিসহ অপহরনসহ বিভিন্ন ধরণের অপরাধের সাথে জড়িত বলে অভিযোগ এলাকাবাসীর।

এলাকাবাসী জানান, এই গ্রুপটি ব্যবসায়ী, মার্কেটে আসা ক্রেতা-বিক্রেতা, সাধারণ পথচারীসহ নিরিহ লোকদের টার্গেট করে আটকে তাদের কাছ থেকে মুক্তিপণ আদায় করে।

স্থানীয় সূত্র মতে, রূপগঞ্জের উল্লেখিত এলাকায় এদের প্রভাব গত কয়েক মাসে চরম আকার ধারণ করেছে। এই ভাই গ্রুপের আতঙ্কে ক্রেতারা মার্কেটগুলোতে কেনা-কাটা করতে আসছে না। ছোট ভাই গ্রুপের সদস্য সংখ্যায় প্রায় ৫০ জন। এরা গ্রুপে ৫/৬ জন করে চলাফেরা করে।

এই অপহরণকারী গ্রুপের হয়রানির শিকার ব্যবসায়ী, পথচারী, মিল কারখানার শ্রমিক, গার্মেন্টসকর্মীসহ স্কুল কলেজে পড়ুয়া ছাত্র-ছাত্রীরা। এ ছোট ভাই গ্রুপের সদস্যরা কোন অপরিচিত লোক দেখার পর তাকে টার্গেট করে। তারা বিভিন্ন কৌশলে ভুক্তভোগীকে নির্জন এলাকায় নিয়ে কাছে থাকা টাকা পয়সা কেঁড়ে নিয়ে মারধর করে মোবাইলে পরিবারের কাছ থেকে মিথ্যা অপবাদ দিয়ে মোটা অংকের টাকা আদায় করছে বলে অভিযোগ রয়েছে।

ভুলতা ফাঁড়ির ইনচার্জ শহিদুল আলম জানান, এ ধরনের অপরাধীদের ধরার চেষ্টা চলছে। কোন অপরাধীকে ছাড় দেয়া হবেনা।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ