মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

রূপগঞ্জে ছুরিকাঘাতে বৃদ্ধাকে হত্যা

শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ২০:২৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার জাঙ্গীর গ্রামের সাফিয়া বেগম (৭০) নামের এক বৃদ্ধাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২২ জানুয়ারি) দুপুর ১টায় বাড়িতে রান্না করার সময় বৃদ্ধাকে ছুরিকাঘাত করে হত্যা করে দুর্বৃত্তরা।

বৃদ্ধার স্বামী শাহ্জালাল ভুঁইয়া ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত সাফিয়ার স্বামী শাহ্জালাল ভুঁইয়া গতকাল শুক্রবার জুম্মার নামায পড়তে মসজিদে যান। এসময় দুর্বৃত্তরা সাফিয়ার নিজ বাড়িতে তার উপর হামলা চালায়। হামলাকারীরা এসময় তাকে ছুরিকাঘাত করে গলার ও কানের স্বর্ণালংকার ছিনতাই করে। এক পর্যায়ে বৃদ্ধার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদের জানান, মাদকাসক্ত কিংবা ছিনতাইকারীরা এ হত্যাকান্ডের ঘটনা ঘটাতে পারে। তবে হত্যাকান্ডের ঘটনাটি অন্যকোন খাতে প্রবাহিত করার জন্য স্বর্ণালংকার ছিনিয়ে নেয়া হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ছেলে সন্তান না থাকায় সাফিয়ার সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়েও এ ঘটনা ঘটতে পারে। মামলার প্রস্তুতি চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ