শনিবার ১৭ আগস্ট, ২০১৯

রূপগঞ্জে চাঁদা তোলার সময় মাসুদ গ্রেফতার

বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯, ২১:১৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পন্য বোঝাইকৃত ট্রাক থেকে চাঁদা আদায় করার সময় মাসুদ ভুইয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার (১৫ মে) সকালে উপজেলার তারাবো দক্ষিনপাড়া সোনালী রোডস্থ শবনম ভেজিটেবলস অয়েল মিলের সামনে থেকে ওই চাঁদাবাজকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাসুদ ভুইয়া উপজেলার উত্তর তারাবো এলাকার তমিজউদ্দিনের ছেলে। এ ঘটনায় শবনম ভেজিটেবলস্ অয়েল মিলের সিনিয়র কোম্পানি কো-অডিনেটর হাসিবুল ইসলাম রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

হাসিবুল ইসলাম জানান, মাসুদ ভুইয়াসহ অজ্ঞাত ৪/৫ জন তারাবো পৌরসভার বিভিন্ন ফ্যাক্টরি ও কোম্পানির ট্রাক, কার্ভাড ভ্যান হতে নিয়মিত চাঁদা আদায় করে আসছিল। এ ঘটনায় র‌্যাব-১১ কার্যালয়ে তিনি একটি অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ এর নায়েব সুবেদার আব্দুল আজিজ এর নির্দেশে বিশেষ টিম গত বুধবার সকালে তারাবো পৌরসভার শবনম ভেজিটেবলস্ মিল কোম্পানির একটি পন্য বোঝাইকৃত ট্রাক থেকে চাঁদা আদায় করার সময় মাসুদ ভুইয়াকে গ্রেফতার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ