বৃহস্পতিবার ২৩ জানুয়ারি, ২০২০

রূপগঞ্জে কিশোরী ধর্ষণ মামলায় গ্রেফতার ২

রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯, ১৭:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে কিশোরীকে ধর্ষণ মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার (৭ ডিসেম্বর) রাতে কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা করলে ওই রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- রাজধানীর খিলক্ষেতের পাতিরা এলাকার আজিজুল হকের ছেলে আবুল কালাম আজাদ ও তার বন্ধু সবুজ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরী রূপগঞ্জের স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী। স্কুলে যাওয়া-আসার পথে পরিচয়ের সূত্রধরে আবুল কালাম আজাদের সাথে প্রেম হয় ওই কিশোরীর। পরে বিয়ের প্রলোভনে তাকে একাধিকবার ধর্ষণ করে আজাদ। সর্বশেষ গত ৫ অক্টোবর বিয়ের জন্য কাজী আসতেছে বলে রূপগঞ্জের গোয়ালপাড়া এলাকায় একটি নির্জন বাড়িতে আটকে রেখে আজাদ তার দুই বন্ধু সবুজ ও মাহিদের সহযোগিতা আবারও ধর্ষণ করে। পরে মেয়েকে উদ্ধার করে পারিবারিকভাবে বিয়ে দিয়ে বিষয়টি মিমাংসার চেষ্টা করেও ব্যর্থ হয়ে গত শনিবার রূপগঞ্জ থানায় মামলা করেন কিশোরীর মা।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা করলে শনিবার রাতেই ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আবুল কালাম আজাদ ও সহযোগী সবুজকে গ্রেফতার করা হয়েছে। মামলার আরেক আসামি মাহিদ পলাতক রয়েছে। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে ভুক্তভোগী কিশোরীকে মেডিকেল টেস্ট করানোর জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ