মঙ্গলবার ২৬ মে, ২০২০

রূপগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মসজিদের ঈমামের মৃত্যু

বুধবার, ২৯ এপ্রিল ২০২০, ১৮:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মুফতি আব্দুল নোমান (৩৮) নামে এক মসজিদের ঈমামের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেলে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেছেন।

মুফতি আব্দুল নোমান হবিগঞ্জের বাহুবল থানাধীন লোহাখোলা এলাকার মাওলানা আব্দুল কুদ্দুছের ছেলে। তিনি উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া বটতলা জামে মসজিদের ঈমান হিসেবে দায়িত্বরত ছিলেন।

এব্যাপারে বটতলা জামে মসজিদ কমিটির সভাপতি সিরাজ-উদ-তাওহিদ জানান, কয়েকবছর ধরে মুফতি আব্দুল নোমান কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়ার বটতলা জামে মসজিদের ঈমাম হিসেবে দায়িত্বরত ছিলেন। ১৫দিন আগে তিনি তার নিজ বাড়ী হবিগঞ্জের বাহুবল থানাধীন লোহাখোলা এলাকা থেকে ঘুরে আবার বটতলা জামে মসজিদের আসেন। সেখান থেকে আসার পর থেকেই তিনি জ্বর, ঠান্ডা, শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন। অবস্থার অবনতি হলে ২৬ এপ্রিল রবিবার রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হোন। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে তিনি মৃত্যু বরণ করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাঈদ আল মামুন বলেন, করোনা উপসর্গ নিয়ে ঈমান সাহেবের মৃত্যু ঘটনাটি আমাকে কেই জানায়নি। তবে রাজধানীর কোন হাসপাতালে কেউ মৃত্যু বরণ করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে বিষয়টি জানানো হয়না। তারপরও আমি খোজখবর নিয়ে দেখছি।

 

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ