মঙ্গলবার ০২ জুন, ২০২০

রূপগঞ্জে ইতালি ফেরত প্রবাসীর মৃত্যু

শুক্রবার, ২৭ মার্চ ২০২০, ১৮:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে আব্দুল মোতালেব (৫৩) নামে ইতালি ফেরত এক প্রবাসীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ মার্চ) ভোরে তিনি নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন।

আব্দুল মোতালেব উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার দেওয়ান সাহাজউদ্দিনের ছেলে। গত ডিসেম্বরে ইতালি থেকে দেশে ফিরেছিলেন এই প্রবাসী।

এলাকাবাসীসূত্রে জানা যায়, উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার দেওয়ান সাহাজউদ্দিনের ছেলে আব্দুল মোতালিব গত ডিসেম্বরের প্রথমদিকে দেশে ফিরে স্বাভাবিক চলাফেরা করছিলেন। শুক্রবার ভোররাতে নিজ বাড়িতে হঠাৎ মৃত্যুবরণ করেন এই প্রবাসী। নিহতের পরিবারের দাবি তিনি দুরারোগ্য কান্সার রোগে আক্রান্ত ছিলেন। এ কারনে দেশে ফিরে আসেন গত ডিসেম্বরে। এরপর দেশে তার চিকিৎসা চলছিল। তবে কোথায় তার কি চিকিৎসা চলছিল সে ব্যাপারে স্পষ্ট করেননি নিহতের পরিবার।

এদিকে শুক্রবার বাদ জোহর চরপাড়া এলাকায় নিহতের নামাজে জানাযা শেষে তাকে স্থানীয় চৌধুরীপাড়া সামাজিক করবস্থানে দাফন করা হয়। মহামারী করোনা ভাইরাস আতংকে খুব অল্পসংখ্যক মানুষ জানাযা ও দাফনে অংশগ্রহন করেন। ইতালি প্রবাসীর মৃত্যুকে ঘিরে কাঞ্চন পৌর এলাকায় নতুন করে মানুষের মাঝে করোনা ভাইরাসের আতংক যুক্ত হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ