রবিবার ২১ জুলাই, ২০১৯

রূপগঞ্জে ইছারমাথা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২

শনিবার, ১৫ জুন ২০১৯, ১৯:১৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জ সদর ইউনয়নের পিতলগঞ্জে অবৈধযান ইছারমাথা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় গাড়ীর চালক ও হেলপার নিহত হয়েছে।

শনিবার (১৫ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পিতলগঞ্জ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই শাহজাহান সরকার জানান, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে পিতলগঞ্জ এলাকার বিল্লাল হোসেনের ছেলে আব্দুল আলীমের মালিকানাধীন সড়কের চলাচল নিষিদ্ধ ইছারপামাথা(ট্রলি) দিয়ে তারই মালিকানাধীন বালুর গদি থেকে বালু বহন করে অন্যত্র ফেলে ফের বালুর গদিতে আসার সময় স্থানীয় মোছলেছ ভূইয়ার বাড়ীর সামনে সড়কে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এসময় গুরুত্বর আহত হয় চালক স্থানীয় হারুনের ছেলে নাঈম (২২) ও শাহীন(২৪) এবং কুড়িগ্রামের নাগেশ্বর থানাধীন নেয়াশী এলাকার আশকর আলীর ছেলে হেলপার সাত্তার হোসেন(৪০)। আশে পাশের লোকজন তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী আশিয়ান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাঈম ও সাত্তারকে মৃত বলে ঘোষনা দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার ও ইছারমাথাটিকে জব্দ করেন।

স্থানীয় বাসিন্দা সিপন ভূঁইয়া জানান, বেপরোয়া গতির কারনে রাস্তা ভেঙ্গে খাদে পড়ে গেলে এ দূর্ঘটনা ঘটে। আহত শ্রমিক ছাত্তার মিয়া পাবনা জেলার বাসিন্দা। তবে তার পিতার নাম জানা যায়নি। স্থানীয় বাসিন্দা নুর হামিদ জানান, দূর্ঘটনার সময় গাড়িটি হেলপার ছাত্তার মিয়া চালিয়েছিলো। এ কারনে গাড়ীটি নিয়ন্ত্রণে রাখতে পারে নি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ