রবিবার ১৬ মে, ২০২১

রূপগঞ্জে আ‘লীগ নেতাকে কোপানোর অভিযোগ

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পাওনা টাকা চাওয়ায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকেরা। শনিবার (১৭ এপ্রিল) রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদী এলাকায় এই ঘটনা ঘটে।

আহতের ছেলে খাইরুল ইসলাম জানান, তার পিতা আব্দুস সোবহান দাউদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তার বাবার কাছ থেকে দেড় বছর আগে একই এলাকার বিএনপি নেতা জামান মিয়া ১ লাখ টাকা ধার নেয়। সেই টাকা নিয়ে উভয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এদিকে শনিবার রাতে আব্দুস সোবহান জামান মিয়ার কাছে সেই পাওনা টাকা দাবি করে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে জামান মিয়া ও তার সহযোগী সোহেল, ফয়সালসহ অজ্ঞাত ৫/৬ জন রাতেই তাদের বাড়িতে প্রবেশ করে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা ঘরের ভিতরে আসবাবপত্র ভাংচুর শুরু করলে বাঁধা দেয়ায় আব্দুস সোবহানকে কুপিয়ে রক্তাক্ত জখম করে তারা। তার ডাক চিৎকারে পরিবারের সদস্য ও আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত আব্দুস সোবহানকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ