শনিবার ২২ ফেব্রুয়ারি, ২০২০

রূপগঞ্জে আবেদনের ৩ ঘন্টার মধ্যে সাহায্য পেল গৃহহীন পরিবার

রবিবার, ২৯ ডিসেম্বর ২০১৯, ১৯:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে আবেদনের ৩ ঘন্টার মধ্যে একটি অসহায়, গৃহহীন পরিবারকে টিন ও নগদ অর্থ তুলে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম।

রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে মুড়াপাড়া ইউনিয়নের নারসিংগল এলাকার গৃহহীন দম্পতি জীবন সাহা ও তার স্ত্রী রেখা রোবারের হাতে এসব তুলে দেন ইউএনও।

জানা যায়, মুড়াপাড়া ইউনিয়নের নারসিংগল এলাকার এক অসহায় দম্পতি ঘর না থাকায় রূপগঞ্জ ইউএনও মমতাজ বেগমের কাছে সাহায্য চেয়ে আবেদন করেন। আবেদন পাবার পর ইউএনও মমতাজ বেগম নারসিংগল এলাকায় পরিদর্শনে যান। পরিদর্শনে গিয়ে তিনি দেখতে পান পলিথিন কাগজ দিয়ে মোড়ানো একটি ঘরের আকৃতি করে তারা সেখানে বসবাস করতেছেন। পরে আবেদনের ৩ ঘন্টার মধ্যে গৃহহীন পরিবারকে ইউএনও টিন ও নগদ ৬ হাজার টাকা প্রদান করেন।

ইউএনও মমতাজ বেগম বলেন, ‘শীতে কাপছে পুরো দেশ। এ প্রচন্ড শীতের মধ্যে একটি পরিবার সামান্য পলিথিনে মোড়ানো একটি ঘরে ছোট ছোট দুইটি বাচ্চাকে নিয়ে অনেক কষ্টের মধ্যে দিনাতিপাত করছে। আসলে এ বিষয়গুলো আমি মানতে পারি না। যখন তারা আমার কাছে আবেদন করেন তখন আমি স্তম্ভিত হয়ে যাই। পরে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করে অল্প সময়ের মধ্যে টিন ও কিছু অর্থের ব্যবস্থা করে দেই। হতদরিদ্র ও অসহায় মানুষের সব ধরনের সেবা দিতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের একটি পরিবারও গৃহহীন থাকবে না।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ