সোমবার ২১ সেপ্টেম্বর, ২০২০

রূপগঞ্জে অপহৃত দুই যুবক উদ্ধার, গ্রেফতার ৩

রবিবার, ৭ জুন ২০২০, ২০:৪৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় অপহৃত দুই যুবক উদ্ধার হয়েছে। এ ঘটনায় অপহরণকারী ও ইজিবাইক ছিনতাইকারী চক্রের তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৬ জুন) রাতে উপজেলার কান্দাপাড়া বেড়িবাধ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার মাহমুদাবাদ এলাকার সালাউদ্দিনের ছেলে সোলায়মান (৩৭), একই এলাকার হাবিবুর রহমানের ছেলে রাকিব হাসান (২০) ও গোলাকান্দাইল এলাকার মফিজুল ইসলামের ছেলে ইকরাম হোসেন। এ ঘটনায় ওই ইজিবাইক মালিক হৃদয় মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

অপহৃত যুবক হৃদয় মামলার এজাহারে উল্লেখ্য করেন, গত ২ জুন হৃদয় একটি ইজিবাইক ভাড়া নিয়ে উপজেলার বিভিন্নস্থানে চালিয়ে আসছেন। দুপুরে হৃদয় ও তার বন্ধু মানিক উপজেলার কান্দাপাড়া বেড়িবাধ পৌছালে অপহরণকারী সোলেমান, বাবু, রিয়াজ মিয়া, আক্তার, ইকরাম, রাকিব হোসেন ও মুরাদ ভুইয়া মোটরসাইকেলের ইজিবাইকের গতিরোধ করেন। কিছু বুঝে উঠার আগেই অপহরণকারীরা ইজিবাইকের চাবি নিয়ে যায়। এসময় অপহরণকারীরা হৃদয় ও তার বন্ধু মানিককে অটোসহ অপহরণ করে উপজেলা হাউলিপাড়া এলাকার একটি নির্জন বাড়িতে নিয়ে আটকে রাখে। এসময় অপহরণকারী হৃদয়ের বাবা লিটন মিয়ার কাছে ১ লাখ টাকা দাবি করে। তখন বাবা লিটন মিয়া কোন উপায় না পেয়ে অপহরণকারীদের নগদ ৩০ হাজার টাকা প্রদান করলে হৃদয়ের ভাড়া চালিত ১ লাখ ৬০ হাজার টাকা মূল্যের গাড়িটি রেখে হৃদয় ও তার বন্ধু মানিককে ছেড়ে দেয়। পরে এ ঘটনায় হৃদয় বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। পুলিশ তিনজন অপহরণকারীকে গ্রেফতার করেছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ