বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯

রূপগঞ্জে সড়ক দূর্ঘটনায় ৩ শ্রমিক নিহত, আহত ৮

মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ২৩:৩৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পিকআপ ভ্যানের সাথে নিষিদ্ধ নসিমন গাড়ির মুখোমুখি সংঘর্ষে নসিমনে থাকা ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয় আরো ৮ জন। মঙ্গলবার (২৩ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের কর্নগোপ এলাকায় এ দূর্ঘটনা ঘটে৷

নিহতরা হলেন, রাব্বী (২২), সাহাবুদ্দিন (৩৫) ও জাহাঙ্গীর (৩৬)৷ এছাড়া আহত হয়েছেন আরো আটজন৷ আহত ও নিহতদের সকলের বাড়ি পটুয়াখালী ও পিরোজপুরে৷ আহতদের ঢাকা মেডিকেল কলেজ ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাইয়ুম জানান, সন্ধ্যা ৭টার দিকে উপজেলার গাউছিয়া এলাকা থেকে কাঁচপুরগামী পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন: ১৭-২১৮৬) কনর্গোপ এলাকায় বিপরীত দিক থেকে আসা শ্রমিক বোঝাই নসিমন গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নসিমনে থাকা তিন শ্রমিকের মৃত্যু হয়। এ সময় পিকআপ ভ্যান ও নসিমনে থাকা গাড়ি শ্রমিকসহ আহত হয় আরো ৮ জন।

আহত ও নিহতদের সকলের বাড়ি পটুয়াখালী ও পিরোজপুর এলাকায়। আহতদের ঢাকা মেডিকেল কলেজ ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঘাতক পিকআপ ভ্যানটি আটক করেছে পুলিশ। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ