বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

রিক্সা চালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন পলাশ

রবিবার, ৫ এপ্রিল ২০২০, ২১:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস বিজ্ঞপ্তি: জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় নেতা আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশ বলেছেন, মরণঘাতী করোনা ভাইরাসের ভয়াল থাবায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ ও অসহায় হয়ে পড়েছে দিন মজুর এবং খেটে খাওয়া মানুষ গুলো। জাতির এই দুর্দিনে কর্মহীন অসহায় মানুষকে সহযোগীতা করাই আসল রাজনীতি বলে আমি মনেকরি। হিংসা-বিদ্বেষ ও অহংকারের না করে দিশেহারা এই মানুষ গুলোর পাশে দাড়াঁনোর আহবান করেন পলাশ।

রোববার (৫ এপ্রিল) সকালে আলীগঞ্জ মাঠে সদর উপজেলা রিক্সা চালক শ্রমিক ইউনিয়নের রিক্সা চালকদের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ শেষে তিনি এ কথা বলেন।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাউল, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি ডাল ও ১ কেজি লবণ।

শ্রমিক নেতা পলাশ আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা ও তার সরকারের নিদের্শনা মেনে নিজ নিজ ঘরে থাকতে হবে। প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন একজন মানুষও না খেয়ে থাকবে না। আমরা তার কর্মী। তার আদর্শই লালন করি। আমি বিশ্বাস করি, জাতির পিতা বঙ্গবন্ধুর সু-যোগ্য কন্যা যে কোন মুল্যে এই দুর্যোগ থেকে জাতিকে রক্ষা করবে, ইনশাল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওর্য়াকার্স জেলা কমিটির সভাপতি শাহাদাৎ মহোসে সেন্টু সহ সদর উপজেলা রিক্সা চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজিজুল হক, আনোয়ার হোসেন ও আব্দুল জব্বারসহ আরো শ্রমিক নেতৃবৃন্দ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ