বুধবার ২৩ অক্টোবর, ২০১৯

রাস্তা ও ড্রেনের কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর খোরশেদ

মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ডের গলাচিপার আউয়াল চেয়ারম্যান বাড়ীর মহল্লার ৪টি শাখা রাস্তা ও ড্রেন কাজ উদ্বোধন করেন কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। এ সময় তিনি রাস্তা ড্রেন নির্মাণের পরিকল্পনা ও বাড়ির ময়লার ভর্তি পলিথিন পার্শ্ববতী না ফেলে ময়লার গাড়ি রাখার আহবান জানান।

গলাচিপা আউয়াল চেয়ারম্যান বাড়ির ৪টি শাখা সড়কের ২২ লাখ ২৬ হাজার টাকা ব্যয়ে আরসিসি ঢালাই রাস্তা ও ড্রেন কাজ এক মাসের মধ্যে সম্পূর্ণ করা হবে।

কাউন্সিলর খোরশেদ বলেন, রাস্তা নির্মাণের আগে কিছু ইট কিছু পাওয়া গেলে, সেগুলো সুরকি হিসেবে ব্যবহার করা হবে। ঠিকাদারদের কাছ থেকে কোন কিছু সুবিধা আমরা নেই না। তাই এই ৪টি প্রকল্প কাজের ড্রেন ও রাস্তা বুঝে নিবেন আপনারা। আবার ঠিকাদারদের বেশি বুঝতে গিয়ে তাদের সমস্যা ফেলবেন না, প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করে বুঝে নিবেন। যে ঠিকাদার কাজগুলো পেয়েছে, তারা অতিগুরুত্বপূর্ণ লোকজন তারা দ্রুত রাস্তা ও ড্রেন নির্মাণ করে দিবে আশা করি।

নিত্য বর্জ্য প্রসঙ্গে কাউন্সিলর বলেন, আমার কাউন্সিলর হিসেবে কারো কিছু চাওয়া নেই। আপনারা বাসা বাড়ির মহিলাদের বলবেন, ময়লা পলিথিন বাহিরে নয়, সিটি কর্পোরেশনের পাঠানো গাড়িতে জমা দিতে। যদি কারো মাসিক ৫০ টাকা মানে প্রতিদিন ১টাকা ২৫ পয়সা দিতে সমস্যা বোধ করেন, তাহলে এই খরচ আমি বহন করবো। তবু ময়লা যেন বাড়ি বা রাস্তার আশেপাশে না ফেলেন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ