শুক্রবার ১৪ আগস্ট, ২০২০

ফতুল্লা থানা আ’লীগের সম্মেলন, নেই উত্তাপ

শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২১:৪৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দীর্ঘ ১৫ বছর পর শনিবার (৭ ডিসেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। জাকজমকভাবে সম্মেলন করার প্রস্তুতি সম্পন্ন করা হলেও পরিবর্তন আসছে না নেতৃত্বে। কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের মাঝেও নেই তেমন উচ্ছ্বাস কিংবা মাতামাতি। সবই যেন ঠিকঠাক, শুধু আনুষ্ঠানিকতা বাকি। বড় কোন অঘটন না ঘটলে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের আস্থাভাজন এম সাইফুল্লাহ বাদল ও শওকত আলী আবারও সভাপতি-সাধারণ সম্পাদকের দায়িত্ব পেতে যাচ্ছেন।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো ফতুল্লা। এছাড়াও সম্মেলনকে ঘিরে বিভিন্ন সড়কে এবং পাড়া মহল্লায় ব্যানার ফেস্টুন, বিলবোর্ড ও তোড়নে সম্মেলনের আকর্শন বাড়িয়ে দিয়েছে।

শুক্রবার (৬ ডিসেম্বর) দুপুর হতে বিকেল পর্যন্ত ফতুল্লার বিভিন্ন এলাকায় সরেজমিনে ঘুরে সম্মেলনকে কেন্দ্র করে এমন দৃশ্য দেখা যায়।

এদিকে ৭ ডিসেম্বর সকাল ১০টা হতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডস্থ ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে (নম পার্ক) ফতুল্লা থানা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠান করার আয়োজন করা হয়েছে।

সম্মেলনে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। আর সম্মেলন উদ্বোধন করবেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। আর প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মো. শহীদ বাদল।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল জানান, সম্মেলনের জন্য সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আওয়ামী লীগের কাউন্সিলররা দলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের প্রার্থীদের নির্বাচিত করবেন। সম্মেলনের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই জানান, ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন করার জন্য সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সকল নেতাকর্মীদের উপস্থিতিতে জাকজকমভাবে সম্মেলন অনুষ্ঠিত হবে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ