শুক্রবার ২৯ মে, ২০২০

রাতের আধারে হতদরিদ্র পরিবারের পাশে সোনারগাঁ ইউএনও

সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৪:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রাতের আধারে গ্রামে গ্রামে ঘুরে হতদরিদ্র, অসহায় ও দুস্থ পরিবার খুঁজে খাদ্য সামগ্রী বিতরণ করছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান তহবিল থেকে বরাদ্ধ দেওয়া চাল, ডাল, আলু ও লবনসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণে একটু ভিন্ন পন্থা অবলম্বন করছেন তিনি।

রোববার ২৯ মার্চ রাতভর তিনি সোনারগাঁ পৌরসভার খাসনগর দীঘিরপাড় গ্রাম ও বিভিন্ন পাড়া-মহল্লায় এসব ত্রান সামগ্রী বিতরণ করেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর পাঠানো ত্রান সামগ্রী উপজেলার সর্বত্র পৌছাতে তিনি রাত-দিন কাজ করে যাচ্ছেন।

প্রধানমন্ত্রীর গৃহীত প্রদক্ষেপ, করোনার কারণে গৃহবন্দি থেকে কোন লোক যাতে না খেয়ে মারা না যায় সেটি নিশ্চিত করতে রাতের আধারে ঘরে ঘরে তিনি নিজেই ত্রান সামগ্রী নিয়ে হাজির হচ্ছেন।

তিনি আরও জানান, রাতের বেলায় ত্রান সামগ্রী নিয়ে উপস্থিত হলে অহেতুক মানুষের উপস্থিতি তেমন একটা থাকে না। তালিকা অনুযায়ী হতদরিদ্র, অসহায় ও দুঃস্থ পরিবার খুঁজে বের করে করে ত্রান সামগ্রী সুন্দর ও সুশৃংখলভাবে বিতরণ করা যায়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ