শুক্রবার ০৫ মার্চ, ২০২১

রাজনীতি মানে আখের গোছানো নয়: আনোয়ার হোসেন

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ২৩:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, রাজনীতি মানে নিজের আখের গোছানো নয়, রাজনীতি হচ্ছে মানুষের কল্যাণে কাজ করা। জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে আমরা এমনটাই শিখেছি। আমাদের সঙ্গে যারা আছেন তারা সবাই নিঃস্বার্থভাবে কাজ করছেন।

শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে ২২ ও ২৩নং ওয়ার্ড বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী কমিটির উদ্যোগে দুই শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

আনোয়ার হোসেন আরো বলেন, মানবতাবাদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো মহীয়ষী নারী বিশ্বে আর একটিও নেই। তার কাছ থেকে শিক্ষা নিয়েই আমরা মানুষের জন্য কিছু করার চেষ্টা করছি। শীতে মানুষের নিদারুন কষ্ট সেই কষ্ট লাঘব করাই আমাদের কর্তব্য। আমরা বিশ্বাস করি মানুষের মাঝেই আল্লাহ বিরাজমান। সুতরাং মানুষকে ভালবাসলেই আল্লাহ তায়ালার সান্নিধ্য মিলবে।

২২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলামের সভাপতিত্বে ২৩নং ওয়ার্ড বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির সদস্য সচিব মশিউর রহমান সুজু’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, বন্দর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবেদ হোসেন প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ