শুক্রবার ০৫ জুন, ২০২০

রমজান উপলক্ষে স্বাধীন বাংলা সংগঠনের ত্রাণ বিতরণ

বুধবার, ২২ এপ্রিল ২০২০, ১৯:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রমজান উপলক্ষে করোনায় কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষদের পাশে দাঁড়িয়েছেন সোনারগাঁয়ের কিছু মানবিক তরুণের সমন্বয়ে গড়া অরাজনৈতিক ও অলাভজনক স্বেচ্ছাসেবী `স্বাধীন বাংলা সংগঠন`। রমজানকে সামনে রেখে তারা সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার (২১ এপ্রিল) সোনারগাঁয়ের রিবর, ফুলদি বাঘেরপারা, বটের পাড়া, সেনপাড়া, চান্দের পাড়া এলাকায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রতিটি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা বুট, ১ কেজি চিনি, ১ লিটার তেল, ১ কেজি মুড়ি, আধা কেজি খেজুর, ১ কেজি লবণ, ১টি সাবান বিতরণ করা হয়।

এই কার্যক্রমে স্বেচ্ছা শ্রমে যুক্ত আছেন সংগঠনের সদস্য মোস্তফা, শাকিল, নাদিম, মোস্তাকিম, অনিক, রিফাত, জিসান, জুম্মন, সাইফ, খান সোহেল প্রমুখ।

সংগঠনের সদস্য মোস্তফা জানান, আমরা দেশে প্রবাসে অবস্থানরত বন্ধুদের উদ্যোগে এই কার্যক্রম হাতে নিয়েছি। এখানে কোনো গরিব অসহায় মধ্যবিত্ত নিম্নবিত্ত আলাদা চোখে দেখা হয় নি। আমরা নিজেরা আমাদের টিম দিয়ে গভীরভাবে পর্যবেক্ষণ করে অত্যন্ত গোপনীয়তার সাথে তাদের সমস্যা সমাধানের চেষ্টা করেছি। যারা এই মুহুর্তে অনেক বেশি অসহায় এবং নিরুপায় আমরা তাদেরকেই সহযোগিতা করেছি এবং যাদের দেওয়াটা খুবই প্রয়োজন তাদের যাচাই-বাছাই করে আমরা দিয়েছি।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ