শনিবার ২৩ নভেম্বর, ২০১৯

রথযাত্রা থেকে ফেরার পথে বাস চাপায় মা-মেয়েসহ ৩ নারী নিহত

শুক্রবার, ৫ জুলাই ২০১৯, ১১:১১

প্রেস নারায়ণগঞ্জ.কম

বামে ঘাতক বাস

বামে ঘাতক বাস

প্রেস নারায়ণগঞ্জ: রথযাত্রা থেকে ফেরার পথে বাসচাপায় মা-মেয়েসহ তিন নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ জুলাই) গভীর রাতে  সোনারগাঁ উপজেলার কাঁচপুর মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন বাসচালকসহ আরও অন্তত সাত বাসযাত্রী। আহত সাতজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহতরা হলেন সোনারগাঁওয়ের পশ্চিম বেকুটিয়া এলাকার দুলাল বর্মণের স্ত্রী সংগীতা (৩৫), মেয়ে বর্ষা বর্মণ (১৪), ও তার শাশুড়ি দেবী বর্মণ (৪৮)। ঘটনাস্থল থেকে মরদেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকার লক্ষীনারায়ণ আখড়া থেকে বের হওয়া রথযাত্রায় অংশ নেন তারাসহ এলাকার আরও অনেক নারী-পুরুষ। সন্ধ্যায় রথযাত্রা শেষে মন্দিরে প্রার্থনায় অংশ নিয়ে রাতে বাড়ির ফেরার উদ্দেশে সবাই মিলে যাত্রা করেন। রাতে কাঁচপুর এলাকায় দল বেধে রাস্তা পারাপার হচ্ছিলেন তারা। এসময় ঢাকা থেকে সিলেটগামী রাসেল পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মা-মেয়ে সহ তিন নারী নিহত হন। একই সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি লরির সঙ্গে ওই বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস চালকসহ অন্তত সাতযাত্রী আহত হন। পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ নিহতদের লাশ উদ্ধারসহ বাস ও লরিকে আটক করে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, ঘাতক বাসচালকের হেলপারকে আটক করা হয়েছে। এছাড়া জব্দ করা হয়েছে লরিটিও। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ