মঙ্গলবার ১৯ মার্চ, ২০১৯

রক্তের বন্যা বয়ে যাবে, সব মাইরা ফেলবো: ইকবাল মোল্লা

বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯, ২১:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজার উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন মোল্লা বলেছেন, ‘পৃথিবীর এমন কোন শক্তির জন্ম নেয় নাই আড়াইহাজার উপজেলায় ম্যানুপুলেট করার চেষ্টা করে। এমন হলে সেখানে রক্তের বন্যা হয়ে যাবে। অন্যান্য উপজেলায় যাই করুক আড়াইহাজার উপজেলায় এমন কোন মায়ের পুত (ছেলে) জন্ম নেয় নাই আমার ইলেকশনে জোর করবে। জোর করলে আমি সব মাইরা ফেলবো। আমরা শুরু করবো না। কিন্তু যদি কেউ শুরু করে শেষ করবো আমি।’

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে জেলা নির্বাচন অফিস থেকে প্রতীক বরাদ্দ নেয়ার পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। আসন্ন নির্বাচনে আনারস মার্কার প্রার্থী ইকবাল হোসেন মোল্লা নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবুর ভাগ্নে।

তিনি সাংবাদিকদের আরো বলেন, নজরুল ইসলাম বাবুর ভাগিনা হিসেবে আমি নির্বাচন করি না। এমপি সবার জন্য সমান হবে। আপনারা লেখেন, আপনি জনগণের এমপি তাই আপনি সবার জন্য সমান থাকবেন।

চেয়ারম্যান পদ প্রার্থী অভিযোগ করে বলেন, আমার প্রার্থীতা প্রত্যাহার করানোর জন্য গতকাল অনেক চেষ্টা করছে। ওসিরে দিয়াও ফোন দেওয়াইছে চাপ সৃষ্টি করার জন্য। আমি আমার মোবাইল অফ করে রাখছি। আমি সংবাদ সম্মেলন করবো খুব দ্রুত।

তিনি আরো বলেন, দল বলেছে, যে দিতে আসবে সেই হচ্ছে আওয়ামী লীগ। যে কেউ নির্বাচন করতে পারবে। তরুণদের নেত্রী জায়গা করে দিয়েছেন। এখানে সিলেকশনের কিছু নাই। এসপি বলেছেন, এটাকে সংসদ নির্বাচন মনে করবেন না। আমরা শান্তির পক্ষে। আমরা ধমক দিয়ে কথাও বলবো না। কিন্তু আমাদের সাথে শুরু করলে আমরা ছেড়ে দেবো না।

ইকবাল মোল্লা বলেন, জনবিচ্ছিন্ন একজনকে মনোনয়ন দেয়া হইছে। যদি পারে জিতুক। কিন্তু এতো ইগো প্রবলেম কেন? নির্বাচন হচ্ছে ফেয়ার হলে জিতবে।

প্রসঙ্গত, আড়াইহাজার উপজেলায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুজাহিদুর রহমান হেলো।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ