বুধবার ২০ নভেম্বর, ২০১৯

যুব মহিলা লীগ নেত্রীর ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২০:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: যুব মহিলা লীগ নেত্রী চম্পা ভূইয়ার দায়ের করা ধর্ষণ মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মীর্জা শফির নেতৃত্বে সোনারগাঁয়ের কাঁচপুরের গঙ্গাপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, গ্রেফতার শরিফুর রহমান পারভেজ যুব মহিলা লীগ নেত্রীর দায়ের করা ধর্ষণ মামলার প্রধান আসামি। ঘটনার পর শরিফুর রহমান পারভেজ এলাকা ছেড়ে পালিয়ে যায়। তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

গত ৮ অক্টোবর ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন চম্পা ভূঁইয়া। মামলায় সাবেক ছাত্রলীগ নেতা পারভেজকে প্রধান আসামি করা হয়। ধর্ষণে সহযোগিতার অভিযোগে সিদ্ধিরগঞ্জ বাজার এলাকার নুরু সেক্রেটারির ছেলে জাহাঙ্গীর আলম জানা ওরফে ডিশ জানাকেও ওই মামলায় আসামি করা হয়। ডিশ জানাকে গত ৮ অক্টোবর রাতে গ্রেফতার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে ওই যুব মহিলা লীগ নেত্রীর সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলে মিজিমিজি আবদুল আলী পুল এলাকার আবদুর রহমানের ছেলে সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজ। এতে ওই নারী নেত্রী দুই মাসের অন্তঃসত্বা হয়ে পড়ে। বিয়ে করার কথা বললে অস্বীকৃতি জানায় সে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ