সোমবার ১৪ অক্টোবর, ২০১৯

মৌসুমীকে নিয়ে লং ড্রাইভে যেতে বলায় ক্ষেপলেন সানি

সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭, ১৩:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মৌসুমীকে নিয়ে শামীম ওসমান কে লং ড্রাইভে যেতে বলায় ক্ষেপলেন ওমর সানি। গত ২ ডিসেম্বর অভিনেতা-উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের সেন্স অব হিউমার অনুষ্ঠানে অতিথি হিসেবে আসেন ক্ষমতাসীন আওয়ামী লীগের নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। অনুষ্ঠানের  এক পর্যায়ে  উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় এমপি শামীম ওসমান কে বলেন, যদি আপনাকে অফার করা হয় যে, লং ড্রাইভে যাবেন এবং পাশে একটি মাত্র সিট আছে, তাহলে চিত্র নায়িকা মৌসুমী এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী এর মধ্যে একজনকে নিতে হবে। তাহলে আপনি কাকে নিবেন?

নায়িকা মৌসুমীর স্বামী ওমর সানী জয়ের এই প্রশ্ন কে স্বাভাবিক ভাবে নেননি। তিনি সেটা গোপন ও রাখেননি। ১০ ডিসেম্বর ফেসবুকে নিজের এই ক্ষোভ প্রকাশ করে তিনি লিখেন ‘বিশিষ্ট রাজনীতিবিদ শামীম ওসমান সাহেবকে সে বলেছে তিনি মৌসুমীকে নিয়ে লং ড্রাইভে যেতে চান কিনা। এখানে মৌসুমী কেন আসবে? সে কোন রাজনীতির সাথে জড়িত নয়, তাহলে কেন তাকে জড়ানো হবে এসব বিষয়ে?’

একই লেখায় তিনি আরও ৪টি প্রশ্ন তোলেন জয়ের বিরুদ্ধে। তিনি লিখেন, জয়ের সেন্স অব হিউমার নিয়ে আমি আগে একবার বলেছি আবারও বলছি। কিছু বিষয় আমি ক্লিয়ার করতে চাই,

১। মৌসুমীকে সে আপা বলে, আপার প্রতি যে সম্মান দেখাতে হয় তা কি সে দেখিয়েছে তার অনুষ্ঠানে? সে কি করে বলে যদি ওমর সানী ভাই আপনাকে বিয়ে না করতো তাহলে আমি করতাম। এটা কোন ধরনের ভদ্রতা?

২। শাবনূরকে সে বলেছে তার সন্তান কেন রিয়াজের চেহারা? এটা কি অশ্লীলতা নয়?

৩। মাহিয়া মাহীকে সে বলেছে স্বামী থাকা স্বত্তেও সে বর্তমানে জাজের সাথে লিভ টুগেদার করছে কি? কোন অনুষ্ঠানে ব্যক্তিগত বিষয় তুলে আনার নামই কি সেন্স অব হিউমার?

৪। জননন্দিত কথাসাহিত্যিক হূমায়ুন আহমেদ সাহেবের স্ত্রী শাওনকে সে বলেছে স্যারের অবর্তমানে সে তাকে বিয়ে করতে পারে কিনা। এটা কেমন প্রস্তাব? কোন ভদ্রলোক এমন কথা ক্যামেরার সামনে বলতে পারে?

প্রশ্নগুলো শেষে ওমর সানী আরও লেখেন, ওপরে যাদের নাম বললাম তাদের কাছে প্রশ্ন রাখছি, আমি ওমর সানী ঠিক নাকি জয় ঠিক? যদি তারা বলেন জয়ই ঠিক তাহলে আমি ওমর সানী জয়কে ফোন করে ‘সরি’ বলবো। পা ধরে ক্ষমা চাইবো শ্রদ্ধেয় এটিএম শামসুজ্জামান সাহেবের কাছে। কারণ তিনি নাকি আমাকে স্টুপিড বলেছেন। বাবার বয়সী গুরুজন আমাকে বকা দিতেই পারেন, ভুল করলে তিনি ধরিয়ে দেবেন আবার ভালো কাজ করলে বুকে টেনে নেবেন- এটাই তো স্বাভাবিক।

 

সব খবর
বিনোদন বিভাগের সর্বশেষ