শনিবার ২৪ আগস্ট, ২০১৯

মোশারফের রোগমুক্তি কামনায় খোকার উদ্যোগে দোয়া

শুক্রবার, ২৪ মে ২০১৯, ২২:৩৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উদ্যোগে শুক্রবার (২৪ মে) বিকেলে সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন গত কয়েকদিন যাবত গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদিকে এমপি খোকা পবিত্র ওমরাহ হজ পালনের উদ্দেশ্যে বৃহস্পতিবার রাতে সৌদি আরব গিয়েছেন। তার নির্দেশে শুক্রবার বিকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার লিজা পাম্পে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এমপি খোকার ভাতিজা হাজী জাবেদ রায়হানের তত্ত্বাবধানে আয়োজিত এই দোয়া ও ইফতার মাহফিলে উপজেলা জাতীয় পার্টি ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং বিপুল সংখ্যক সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

দোয়া ও ইফতার মাহফিলে হাজী জাবেদ রায়হান বলেন, আমার চাচা এমপি লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ে প্রতিহিংসার রাজনীতিকে দাফন করে সুস্থ ধারা ও উন্নয়ণমুখী রাজনীতি প্রতিষ্ঠার লক্ষ্যে দিনরাত কঠোর পরিশ্রম করে আসছেন। তিনি উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের অসুস্থতার খবর শুনে তার জন্য দোয়া, মিলাদ ও ইফতার মাহফিলের আয়োজন করার নির্দেশ দিয়েছেন। শুক্রবার তিনি সৌদি আরবের মক্কা নগরীতে পবিত্র হেরেম শরীফে নামাজ আদায় করে মোশারফ হোসেনসহ গোটা সোনারগাঁবাসীর জন্য দোয়া করেছেন। আপনারাও তার জন্য দোয়া করবেন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ