বুধবার ২১ এপ্রিল, ২০২১

মোনেম মুন্না অনূর্ধ্ব-১৫ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রবিবার, ১৪ মার্চ ২০২১, ১৬:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মোনেম মুন্না অনূর্ধ্ব-১৫ চ্যালেঞ্জ কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৩ মার্চ) বিকেলে শহরের জিমখানায় আলাউদ্দিন খান স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহসভাপতি ও বসুন্ধরা কিংসের চেয়ারম্যান ইমরুল হাসান।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর সভাপত্বিতে এ সময় উপস্থিত ছিলেন চ্যানেল-২৪ এর এডিটর দিলু খন্দকার, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি এজেডএম ইসমাইল বাবুল, প্রয়াত কিংবদন্তী ফুটবলার মোনেম মুন্নার সহধর্মিণী সুরভী মুন্না প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইমরুল হাসান বলেন, আজকে শুধুমাত্র একটি নামের জন্যে এখানে আসা। আর সে নামটি হলো মোনেম মুন্না। এই নামটির সাথে আমার অনেক আবেগ এবং স্মৃতি জড়িয়ে আছে। তোমার যারা এখানে মোনেম মুন্নার টিশার্ট পরে আছো তা শুধু টিশার্টে রাখলে হবে না, মোনেম মুন্নাকে বুকে ধারণ করতে হবে। কারণ মোনেম মুন্না এমন একটি নাম যাকে ছাড়া বাংলাদেশের ফুটবল ইতিহাস লেখা যাবে না। আমি যদি রাষ্ট্রীয় ক্ষমতার আশেপাশে থাকতাম তাহলে ফুটবলের জন্যে মোনেম মুন্নাকে স্যার উপাধিতে ভূষিত করতাম। কিন্তু দুর্ভাগ্য আমাদের মোনেম মুন্না জীবিত থাকা অবস্থায় তাকে যথার্থ সম্মান দিতে পারি নাই কিন্তু তোমরা যারা আমাদের উত্তরাধিকার আছো তোমরা তাকে যথার্থ সম্মানটুকু দিবে।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে স্থানীয় ১৬টি একাডেমীর খুদে ফুটবলাররা অংশগ্রহণ করেছে এ টুর্ণামেন্টে। এ টুর্নামেন্টের খেলাগুলি পর্যায়ক্রমে অনুষ্ঠিত হবে ওসমানী পৌর স্টেডিয়াম ও বন্দর সিরাজউদ্দৌলা ক্লাব মাঠে।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ