রবিবার ১৮ আগস্ট, ২০১৯

মোগরাপাড়া চৌরাস্তায় পাবলিক টয়লেট-গোসলখানা নির্মাণ

মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯, ১৯:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের জনগুরুত্বপূর্ণ বাসস্ট্যান্ড মোগরাপাড়া চৌরাস্তায় ১৫ লাখ টাকা ব্যয়ে পুরুষ ও নারীদের জন্য পৃথকভাবে আধুনিকমানের পাবলিক টয়লেট ও গোসলখানা নির্মাণ করা হচ্ছে।

নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার নির্দেশে উপজেলা প্রশাসন ও উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তর ইতিমধ্যে ফুটওভার ব্রীজের পূর্বপাশের কয়েকটি অবৈধ স্থাপনা উচ্ছেদ করে পাবলিক টয়লেট ও গোসলখানা নির্মাণ শুরু করেছে। এটি নির্মাণের ফলে পথচারী ও এলাকাবাসীর দীর্ঘদিনের একটি দাবি পূরণ হবে।

জানা যায়, সোনারগাঁ উপজেলার সর্বাধিক গুরুত্বপূর্ণ বাসস্ট্যান্ড হলো মোগরাপাড়া চৌরাস্তা। প্রতিদিন উপজেলার লক্ষ লক্ষ মানুষ এই বাসস্ট্যান্ড থেকে গণপরিবহনে চড়ে দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করে। কিন্তু এখানে কোন পাবলিক টয়লেটের ব্যবস্থা না থাকায় পথচারীরা ভোগান্তির শিকার হচ্ছিল। সম্প্রতি পথচারীরা বিষয়টি স্থানীয় সাংসদ লিয়াকত হোসেন খোকার কাছে তুলে ধরলে তিনি তাৎক্ষনিকভাবে সংশ্লিষ্ট প্রশাসনকে মোগরাপাড়া চৌরাস্তায় নারী-পুরুষের জন্য পৃথকভাবে আধুনিকমানের পাবলিক টয়লেট ও গোসলখানা নির্মাণের নির্দেশ দেন। যার ফলশ্রুতিতে ২৯ জুলাই সোমবার উপজেলা প্রশাসন ও উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তর ফুটওভার ব্রীজের পূর্বপাশের কয়েকটি অবৈধ স্থাপনা উচ্ছেদ করে পাবলিক টয়লেট ও গোসলখানা নির্মাণ শুরু করেছে। এটি নির্মাণে প্রায় ১৫ লাখ টাকা ব্যয় হবে বলে জানা গেছে।

এদিকে জনস্বার্থে পাবলিক টয়লেট ও গোসলখানা নির্মাণের উদ্যোগ নেওয়ায় পথচারী ও এলাকাবাসীরা সাংসদ লিয়াকত হোসেন খোকাকে অভিনন্দন জানিয়েছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ