শুক্রবার ০৫ জুন, ২০২০

মেয়র আইভীর আহ্বানে করোনা দুর্যোগে মানুষের পাশে জাবেদ

বুধবার, ২০ মে ২০২০, ২০:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাড়িয়েছেন মকসুদুর রহমান জাবেদ। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের নলুয়া রোডের ফজলুল হক উকিল ফাউন্ডেশনের পক্ষ থেকে এখন পর্যন্ত দেড় হাজারেরও বেশি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি। এমনকি কেক না কেটে মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের মধ্য দিয়ে নিজের জন্মদিন উদযাপন করেছেন। মকসুদুর রহমান জাবেদ ওই সমাজসেবামূলক সংগঠনটির সাধারণ সম্পাদক। এছাড়া মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতিও তিনি।

মকসুদুর রহমান জাবেদ বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর আহ্বানে আমি এই করোনা দুর্যোগে মানুষের পাশে দাড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। কয়েক দফায় আমি খাদ্য সহায়তা প্রদান করেছি। কষ্টের মাঝেও অনেক মানুষ হাত পাতেন না। তাদের শনাক্ত করে রাতের আধারে আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিয়েছি।
তিনি আরও বলেন, দুর্যোগের এই মুহুর্তে সামর্থ্যবান মানুষদের অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। আমি আমার সামর্থ্য অনুযায়ী এই সকল মানুষের পাশে দাঁড়িয়েছি। আল্লাহ আমাদের সহায় হোক।

জানান, নাসিকের ১৮ নম্বর ওয়ার্ডের শীতলক্ষ্যা, কুমুদিনী বাগান পূর্ব ও পশ্চিম এলাকা, তামাকপট্টি, মুসলিম নগর পূর্ব ও পশ্চিম এলাকা, শহীদ নগর ১নং গলি, ক্লাব গলি, মেম্বার গলি, শহীদনগর, ডিয়ারা, শুকুম পট্টি, পাঠান নগর ও আলামিন নগর এলাকায় দিনে ও রাতে মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন তিনি। কখনও সরাসরি কখনও নিজের লোকজনের মাধ্যমে। এখন পর্যন্ত দেড় হাজারেরও বেশি পরিবার পেয়েছে তার খাদ্য সামগ্রী।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ