শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯

মৃতদেহের কঙ্কাল চুরি করে পালানোর সময় গ্রেফতার ৪

শনিবার, ২৭ জুলাই ২০১৯, ২০:১৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ৪টি মৃতদেহের খুলি ও ৩টি মৃত দেহের বিভিন্ন অংশের ১৫০টি হাড়সহ চার ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ জুলাই) দিবাগত রাত পৌনে চারটায় স্থানীয় উচিৎপুরা এলাকায় হাজী বেলায়েত হোসেন ডিগ্রী কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ময়মনসিংহের কোতোয়ালীর নয়াপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে সোহেল, একই জেলার হালুয়াঘাটের বাউসা এলাকার আমির হোসেন, জামালপুর সদরের সিহাটা বাজার বাকাইল এলাকার আনার আলীর ছেলে সুমন ও মৌলভী বাজারের কুলাউড়ার দক্ষিন ইসলামাবাদ এলাকার নাছির দর্জির ছেলে রাসেল।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার ভোর রাত পৌনে ৪টার দিকে স্থানীয় উচিৎপুরা এলাকায় হাজী বেলায়েত হোসেন ডিগ্রী কলেজের সামনে চার ব্যক্তিকে সন্দেহ হলে পুলিশ তাদের আটক করে। পরে তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ৪টি মৃত দেহের মাথার খুলি ও ৩টি মৃত দেহের বিভিন্ন অংশের ১৫০টি হাড় উদ্ধার করা হয়। এগুলো নিয়ে তারা স্থানীয় উচিৎপুরা বাজার এলাকা থেকে আড়াইহাজারের দিকে যাচ্ছিল।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, বেশ কিছু দিন ধরেই একটি চক্র স্থানীয় বিভিন্ন কবরস্থান থেকে কঙ্কাল চুরি করে আসছিল। ঘটনার পর থেকে পুলিশ তাদের গ্রেফতারে তৎপর ছিল।

এ ঘটনায় আড়াইহাজার থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফরহাদ আলী বাদী হয়ে একটি মামলা করেছেন। শনিবার সকালে তাদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ