বুধবার ২০ নভেম্বর, ২০১৯

মুন্না হত্যা চেষ্টা মামলার আসামি টিপুকে গ্রেফতারের দাবি

বুধবার, ৬ নভেম্বর ২০১৯, ২২:৩৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় ছাত্রলীগ নেতা মুন্নাকে কুপিয়ে ও এসিড দিয়ে ঝলসে হত্যা চেষ্টার ঘটনার প্রধান আসামি রফিকুল ইসলাম টিপু ওরফে বরিশাইল্যা টিপুকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বুধবার (৬ অক্টোবর) দুপুরে আড়ালত পাড়ায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই টিপু গত বছরের নভেম্বরে সাংসদ শামীম ওসমানকে ফুল দিয়ে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ফতুল্লার নব্য গডফাদার বরিশাইল্যা টিপু দীর্ঘদিন ধরে নানা ধরণের অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে আওয়ামী লীগে যোগ দিয়ে আরো বেশী বেপরোয়া হয়ে ওঠে। বরিশাইল্যা টিপুর এসব অপকর্ম থেকে কেউ রেহাই পাচ্ছে না।

টিপু ও তার সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতার দাবি জানিয়ে বক্তারা বলেন, ২৪ ঘন্টার মধ্যে টিপুকে গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলনের ডাক দিবে। বক্তাদের দাবি, বরিশাইল্যা টিপু অর্থের জোরে দীর্ঘদিন ধরে অপরাধ করে যাচ্ছে। কিন্তু রহস্যজনক কারণে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা টিপু এবং তার বাহিনীর বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না।

মানববন্ধনে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা মুন্না হত্যা চেষ্টা মামলার বাদী শাওন, আহত মুন্নার স্ত্রী রিয়া আক্তার, মুন্নার বাবা মেরাজ হোসেন, দেলোয়ার হোসেন, ফয়সাল প্রমুখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ