রবিবার ১৬ মে, ২০২১

মুনিয়ার হত্যাকারীদের শাস্তির দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন

মঙ্গলবার, ৪ মে ২০২১, ১১:৩৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কলেজ ছাত্রী মোশারাত জাহান মুনিয়ার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে জেলা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট। রোববার (২ মে) সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা সমাজতাান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি সুলতানা আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সাধারণ সম্পাদক বেলাল হোসাইন, অর্থ সম্পাদক মুন্নি সরদার, সংগঠক ফয়সাল আহমেদ রাতুল, সংগঠক নাছিমা সরদার প্রমুখ।

বক্তারা বলেন, গুলশান অভিজাত আবাসিক এলাকায় থাকা কলেজ ছাত্রী মুনিয়াকে আত্মহত্যায় প্ররোচনাকারী হিসাবে বসুন্ধরা গ্রুপের এম ডি সায়েম সোবহান আনভীরের নাম এসেছে। বিশাল অর্থবৈভবের মালিক হলেও সে আইনের উর্ধ্বে নয়। তাকে অবিলম্বে গ্রেফতার করতে হবে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার বিচার ও উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে। অর্থের শক্তির কারণে সে যেন পার পেয়ে না যায় তার ব্যবস্থা নেয়ার দায়িত্ব সরকারের। অথচ আমরা ভিন্ন চিত্র দেখতে পাচ্ছি। আসামী অর্থনৈতিকভাবে ক্ষমতাশালী হওয়ায় তাকে বিদেশে পালিয়ে যাওয়ার সুযোগ করে দিয়েছে সরকার।

বক্তারা আরও বলেন, বসুন্ধরা গ্রুপের এমডি পালিয়ে যাওয়ার আয়োজনে যারা সহযোগিতা করেছেন তাদেরও শাস্তির আওতায় আনতে হবে। আসামী কি করে বিশেষ বিমানে দেশ ছেড়ে পালায়। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে বিবেচনা করতে হবে। এ সময় মুনিয়া হত্যার জন্য দায়ীদের শাস্তি নিশ্চিত করার দাবিতে ছাত্রসমাজ তথা দেশের বিবেকবান মানুষকে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান নেতৃবৃন্দ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ