শুক্রবার ০৬ ডিসেম্বর, ২০১৯

মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডিতে চ্যাম্পিয়ন উজির আলী স্কুল

শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ১৯:২৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা পুলিশের উদ্যোগে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি প্রস্তুতিমূলক প্রতিযোগিতার ফাইনালে বালক ও বালিকা দুই ক্যাটাগরিতেই চ্যাম্পিয়ন হয়েছে ফতুল্লার কাশীপুর এলাকার দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়।

শনিবার (২৩ নভেম্বর) বিকেলে ইসদাইরের ওসমানী পৌর স্টেডিয়ামে এ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। গত বৃহস্পতিবার প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ প্রতিযোগিতার ফাইনালে বালক ক্যাটাগরিতে জয়গোবিন্দ উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়। অন্যদিকে বালিকা ক্যাটাগরিতে ৮৩-১৯ পয়েন্টের ব্যবধানে কাশীপুর উচ্চ বালিকা বিদ্যালয়কে উড়িয়ে দিয়ে বিজয় ছিনিয়ে নেয় দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা।

প্রতিযোগিতায় বালক ক্যাটাগরিতে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের সানজিদা এবং বালক ক্যাটাগরিতে একই বিদ্যালয়ের রাজু। অন্যদিকে সেরা রেইডার নির্বাচিত হয় জিয়ন কবির ও সুমি আক্তার।

প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের সভাপতিত্বে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. নূরে আলম প্রমুখ।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ