সোমবার ০৯ ডিসেম্বর, ২০১৯

মিলাদুন্নবীর উছিলায় ঘূর্ণিঝড়ে ক্ষয়ক্ষতি কম হয়েছে: ডিসি

রবিবার, ১০ নভেম্বর ২০১৯, ১৭:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, ঘূর্ণিঝড় বুলবুল আমাদের জেলা থেকে পার হয়ে কুমিল্লার দিকে চলে যাচ্ছে। যতটুকু ক্ষয়-ক্ষতি হওয়ার কথা ছিল তা হয়নি। মিলাদুন্নবীর উছিলায় আল্লাহ তা’আলা আমাদের উপর থেকে এর ক্ষয়ক্ষতি কম করে দিয়েছেন।

রবিবার (১০ নভেম্বর) সকালে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উদ্যোগে পালিত ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, নবীজীর আদর্শে চলতে পারলে আমাদের এই বাংলাদেশে কোন হানাহানি কোন কিছুই থাকবে না। নবীর আদর্শে চলতে পারলে সঠিক পথে থাকতে পারলে আমরা নাজাত পাবো। এইখানে নতুন প্রজন্মের যারা আছে তাদেরকে নবীজীর সম্পর্কে জানাতে হবে। তার আদর্শের সম্পর্কে জানাতে হবে। যাতে আমরা নবীর আদর্শে অনুপ্রাণিত হয়ে সমাজ ও সমাজের মানুষের জন্য কিছু করতে পারি।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা সৈয়দ মোহাম্মদ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী। আরও উপস্থিত ছিলেন, ইসলামি ফ্রন্টের ভাইস চেয়ারম্যান সৈয়দ জাহের শাহ মোজাদ্দেদী আল আবেদী, জশনে জুলুস ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটির জেলার সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ