বুধবার ১৪ নভেম্বর, ২০১৮

মিনিস্টার কাপ জাতীয় উশু চ্যাম্পিয়নশীপে না.গঞ্জের ৯টি পদক অর্জন

রবিবার, ২৮ অক্টোবর ২০১৮, ১৫:৩৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মিনিস্টার কাপ জাতীয় উশু চ্যাম্পিয়নশীপে নারায়ণগঞ্জ জেলা দল ৯টি পদক অর্জন করেছে। এর মধ্যে ৪টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জ। এবারই প্রথম নারায়ণগঞ্জ জেলা উশু দল বড় কোন টুর্নামেন্টে অংশগ্রহণ করে সর্বোচ্চ সাফল্য পেল। টুর্নামেন্টে দলের খেলোয়াড়রা ১২টি ইভেন্টে অংশ নেয়।

গত বৃহস্পতিবার মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ উশু ফেডারেশনের ব্যবস্থাপনায় আবদুল আল মুহিত মিনিস্টার কাপ ১৩তম জাতীয় উশু চ্যাম্পিয়নশীপ-২০১৮ এর উদ্বোধন করা হয়। গত শনিবার একই স্থানে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উশু ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন জানান, এই চ্যাম্পিয়নশীপে বাংলাদেশ সেনাবাহিনী উশু ফেডারেশন, বাংলাদেশ নৌ বাহিনী উশু ফেডারেশন, বাংলাদেশ আনসার উশু ফেডারেশন, বিজিবি উশু ফেডারেশন এবং ৪১টি জেলা দল অংশগ্রহণ করে।

এতে ১০টি স্বর্ণ, ৫টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জ নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। আর ৯টি স্বর্ণ, ৫টি রৌপ্য ও ৬টি ব্রোঞ্জ নিয়ে রানার্স-আপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

নারায়ণগঞ্জ জেলা দলের সাফল্যে খেলোয়াড়দের উচ্ছ্বসিত প্রশংসা করেন দলের ম্যানেজার হাজী মিজান প্রধান। তিনি বলেন, এই অসামান্য অর্জন পুরো নারায়ণগঞ্জবাসীর। ভবিষ্যতে আরও বড় সাফল্য আসবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ