রবিবার ২৯ মার্চ, ২০২০

মাহফিলে যাবার পথে নিখোঁজ মাওলানা ও তার সফরসঙ্গী

শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে এক মাহফিলে আসার পথে ইসলামী বক্তা মাওলানা মামুনুর রশীদ (৫০) ও তার সফর সঙ্গী মোস্তাফিজ নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। নিখোঁজ মামুনুর রশীদ ফতুল্লার ভূইগড় জামি’আ দাওয়াতুল কুরআন মাদরাসার প্রিন্সিপাল।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জের ফতুল্লা ভূইগড় ক্যানেলপাড় এলাকায় আসার পথে তারা নিখোঁজ হয়েছেন উল্লেখ করে জিডি করা হয়েছে। শনিবার দুপুরে মাহফিলের জামি’আ দাওয়াতুল কুরআন মাদরাসার ভাইস প্রিন্সিপাল মো. মোস্তফা কামাল জিডি করেছেন।

মোস্তফা কামাল বলেন, শুক্রবার রাতে ভূইগড় ক্যানেলপাড় এলাকায় ‘সৃজনী কল্যাণ ফাউন্ডেশন’ ও স্থানীয় এলাকাবাসীর যৌথ উদ্যোগে মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে বিশেষ বক্তা হিসেবে দাওয়াত গ্রহণ করেছিলেন ফতুল্লার ভূইগড় জামি’আ দাওয়াতুল কুরআন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মামুনুর রশিদ। রাত সাড়ে ৭টার দিকে তার সহযোগী মোস্তাফিজুর রহমানকে নিয়ে মাদরাসা থেকে মাহফিলের উদ্দেশে রওয়ানা হয়েছিলেন তিনি। কিন্তু এরপর থেকে দুইজনের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। তাদের মোবাইল নম্বরও বন্ধ রয়েছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, মাহফিলে আসার পথে একজন বক্তা ও তার সঙ্গী নিখোঁজ হয়েছেন বলে জানতে পেরেছি। নিখোঁজ দুইজনের পক্ষ থেকে মাদরাসার ভাইস প্রিন্সিপাল থানায় জিডি করার জন্য আবেদন করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ