শনিবার ০৬ মার্চ, ২০২১

মাস্ক, ভিটামিন ক্যাপসুল ও কম্বল বিতরণে ‘ক্লাব নাইন টু নাইন ফোর’

শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০, ১২:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জে বিনামূল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছে ক্লাব নাইন টু নাইন ফোর নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বুধবার (১৬ ডিসেম্বর) বিকেলে নগরীর চাষাঢ়ায় শহীদ মিনারের সামনে এই কর্মসূচির আয়োজন করা হয়।

এ সময় ছিন্নমূল মানুষ, রিকশা, আটোরিকশাসহ বিভিন্ন পরিবহন চালকদের মধ্যে তিন হাজার মাস্ক এবং তিন হাজার ভিটামিন ‘ডি’ ক্যাপসুল বিতরণ করেন সংগঠনটির নেতৃবৃন্দ। এছাড়া ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে জেলা পরিষদ কার্যালয়ের পাশে চাঁদমারী বস্তিতে গিয়ে বস্তিবাসীর মধ্যে শতাধিক কম্বল বিতরণ করেন তারা।

সংগঠনটির প্রতিষ্ঠাতা রেজবানুর রব জিয়া জানান, ফেসবুকভিত্তিক এই সংগঠনটি প্রায় আড়াই বছর যাবত দেশের বিভিন্ন জেলায় দুঃস্থ মানুষদের সেবায় কাজ করছে। সারা দেশে আঠারো হাজারের অধিক সদস্য যুক্ত রয়েছেন। দেশে মহামারি করোনা ভাইরাস ছড়িয়ে পড়লে এই সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে এক হাজার করোনা রোগীকে অ্যাম্বুলেন্স সেবা প্রদান, পাঁচ শতাধিক রোগীকে প্লাজমা সরবরাহ, আট শতাধিক রোগীকে রক্তদান এবং এক হাজার রোগীকে অক্সিজেন সরবরাহ করা হয়েছে।

তিনি আরও জানান, এর পাশাপাশি অর্ধশত প্রতিবন্ধী শিশু ও তাদের পরিবারকে আর্থিকসহ নানাভাবে সহযোগিতা দেয়া হচ্ছে। সংগঠনটির কর্মীরা স্বেচ্ছায় এই সেবামূলক কাজগুলোতে সহযোগিতা করেছেন। দেশে করোনা ভাইরাস নির্মূল না হওয়া পর্যন্ত এই সেবামূলক কাজ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ